ঢাকা, বৃহস্পতিবার, ৩ আশ্বিন ১৪২৬, ১৯ সেপ্টেম্বর ২০১৯
bangla news

সিআইইউতে ‘গেইম অব প্রেজেন্টেশন’

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-২০ ৫:২৪:৩০ এএম
গেইম অব প্রেজেন্টেশনে অংশগ্রহণকারী শিক্ষার্থী ও অতিথিরা

গেইম অব প্রেজেন্টেশনে অংশগ্রহণকারী শিক্ষার্থী ও অতিথিরা

চট্টগ্রাম: নগরের চিটাগং ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটিতে (সিআইইউ) সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে ‘গেইম অব প্রেজেন্টেশন’ প্রতিযোগিতা।

ইন্ডিপেনডেন্ট মার্কেটিং ক্লাব (আইএমসি) আয়োজিত প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ের ৪টি বিভাগের ৩০ প্রতিযোগী অংশ নেন। বিচারকের দায়িত্বে ছিলেন ব্যবসায় শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক রাহাত বারি তুহিন, প্রভাষক সাঈদ হাসান, আমিনুল ইসলাম চৌধুরী এবং আশিকুল মাহমুদ ইরফান।

এ ছাড়া প্রকৌশলী বিভাগ থেকে সহকারী অধ্যাপক ড. আসিফ ইকবাল, ইংরেজি সাহিত্যের সহকারী অধ্যাপক সাইফুর রহমান ও আইন বিভাগের প্রভাষক বাদশা মিয়া বিচারকের দায়িত্ব পালন করেন।

বিচারকরা প্রতিযোগীদের প্রেজেন্টেশনের ফর্মাল পোশাক, পাওয়ার পয়েন্ট স্লাইড, প্রেজেন্টেশন কনটেন্ট ও উপস্থাপনার ওপর মার্কিং করেন। তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন বিজনেস স্কুলের রাফা রায়েদা। প্রথম রানার আপ হন ইঞ্জিনিয়ারিং স্কুলের সায়েদা সামিয়া নাসরিন ও দ্বিতীয় রানার আপ হন বিজনেস স্কুলের বহ্নিশিখা দিয়া।

সঞ্চালনায় ছিলেন বিজনেস স্কুলের মার্কেটিং বিভাগের ছাত্র মোহাম্মদ ইয়ামিন ও সাজিদ ইরতিসাম চৌধুরী। অতিথি ছিলেন বিজনেস স্কুলের ডিন ড. নুরুল আবসার নাহিদ, ব্যবসায় শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক ড. ইমন কল্যাণ চৌধুরী, প্রভাষক তামান্না জামান হোসেন ও ইফফাত ইসরাত খান।

বিজনেস স্কুলের ডিন ড. নুরুল আবসার নাহিদ বক্তব্যে লিডারশিপের দক্ষতা বিকাশে ইন্ডিপেনডেন্ট মার্কেটিং ক্লাবটির গুরুত্ব তুলে ধরেন।

অনুষ্ঠান শেষে মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক ড. রোবাকা শামশের শিক্ষাজীবনে প্রেজেন্টেশন ও কমিউনিকেশনের গুরুত্ব তুলে ধরে ভবিষ্যতে এ ধরনের প্রতিযোগিতায় অংশগ্রহণে শিক্ষার্থীদের উৎসাহ দেন।

পরে শিক্ষার্থীদের ইন্ডিপেনডেন্ট মার্কেটিং ক্লাবের পক্ষ থেকে সার্টিফিকেট ও বিজয়ীদের ক্রেস্ট দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, মে ২০, ২০১৮
জেইউ/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-05-20 05:24:30