ঢাকা, সোমবার, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ সেপ্টেম্বর ২০১৯
bangla news

সওজের ওজন স্কেলের কার্যালয় ভাংচুর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৯ ১২:১৭:২৫ পিএম
ট্রাক চালককে মারধরের জেরে সড়ক ও জনপথের (সওজ) ওজন স্কেলের কার্যালয় ভাংচুর ।ছবি: উজ্জ্বল ধর

ট্রাক চালককে মারধরের জেরে সড়ক ও জনপথের (সওজ) ওজন স্কেলের কার্যালয় ভাংচুর ।ছবি: উজ্জ্বল ধর

চট্টগ্রাম: ট্রাক চালককে মারধরের জেরে সড়ক ও জনপথের (সওজ) ওজন স্কেলের কার্যালয় ভাংচুর করেছে বিক্ষুব্ধ পরিবহন শ্রমিকরা। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে সীতাকুণ্ডের বড় দারোগাহাট এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে চট্টগ্রামমুখী একটি পণ্যবাহী ট্রাক সীতাকুণ্ডের বড় দারোগারহাটের ওজন স্কেল পার হওয়ার সময় ওজন স্কেলের লাইন দিয়ে যেতে নির্দেশনা দিলেও চালক তা করেননি। চালক উল্টো তা অমান্য করে মূল লাইন দিয়ে গাড়ি চালানোর চেষ্টা করলে ওজন স্কেলের কর্মচারীরা  বাধা দিলে ঘটনার সূত্রপাত হয়ে। এতে কিছুক্ষণ যান চলাচলের বিঘ্ন ঘটে।

ট্রাক চালককে মারধরের জেরে সড়ক ও জনপথের (সওজ) ওজন স্কেলের কার্যালয় ভাংচুর ।ছবি: উজ্জ্বল ধরকুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি মো. মাসুদ আলম জানান, সড়ক ও জনপথের (সওজ) ওজন স্কেল কার্যালয়ে দায়িত্বরত এক আনসার সদস্য এক ট্রাক চালককে কিলঘুষি মারেন। পরে সড়কে থাকা ট্রাক শ্রমিকরা চালককে মারধরের প্রতিবাদ জানায়। এসময় বিক্ষুব্ধ শ্রমিকরা ওজন স্কেলের কার্যালয় ভাংচুর করে। এসময় ওজন স্কেল কার্যালয়ের কম্পিউটার ও জানালার কাঁচ ভেঙে যায়।

বাংলাদেশ সময়: ২২১৫ ঘণ্টা, মে ১৯, ২০১৮

এসবি/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2018-05-19 12:17:25