ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

হালিশহরে ওয়াসার পানি বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, মে ১৭, ২০১৮
হালিশহরে ওয়াসার পানি বিতরণ লোগো

চট্টগ্রাম: নগরের হালিশহর মুনিরনগর ওয়ার্ডে বিনামূল্যে পানি বিতরণ করেছে চট্টগ্রাম ওয়াসা। বৃহস্পতিবার (১৭ মে) সকাল ১১টায় স্থানীয় বাসিন্দাদের মাঝে এসব বিনামূল্যে পানি বিতরণ করা হয়।

এর আগে গত ১৫ মে রমজানে ওয়াসার পানি সরবরাহ স্বাভাবিক রাখতে এবং যেখানে ওয়াসার সঞ্চালন লাইন নেই সেখানে বিনামূল্যে পানি সরবরাহ করার উদ্যোগ নিতে ওয়াসার এমডিকে অনুরোধ করেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন। এরই প্রেক্ষিতে ওয়াসা এ উদ্যোগ নেয়।

পানি বিতরণের সময় স্থানীয় মুনিরনগর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, ওয়ার্ড নাগরিক উদ্যোগের আহবায়ক ছালেহ জঙ্গী, মো. ওকার উদ্দিন, যুবনেতা মো. ইকবাল, মো. জাহিদ হাসান, মাসুদ পারভেজ, মো. জুয়েল উপস্থিত থেকে পানি বিতরণ কার্যক্রম তদারকি করেন।

সাধারণ জনগণের জন্য বিনামূল্যে পানি সরবরাহের ব্যবস্থা করে দেওয়ায় নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন এবং চট্টগ্রাম ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী কেএম ফয়জুল্লাহর প্রতি ধন্যবাদ জানান স্থানীয়রা।

বাংলাদেশ সময়: ১০৫২ ঘণ্টা, মে ১৭, ২০১৮

এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।