[x]
[x]
ঢাকা, শনিবার, ৭ আশ্বিন ১৪২৫, ২২ সেপ্টেম্বর ২০১৮
bangla news

নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের অনুরোধ সুজনের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৬ ১:১১:২০ পিএম
বিউবো চট্টগ্রামের প্রধান প্রকৌশলী প্রবীর কুমার সেনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন আওয়ামী লীগ নেতা খোরশেদ আলম সুজন

বিউবো চট্টগ্রামের প্রধান প্রকৌশলী প্রবীর কুমার সেনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন আওয়ামী লীগ নেতা খোরশেদ আলম সুজন

চট্টগ্রাম: নগরে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ করতে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) চট্টগ্রামের প্রধান প্রকৌশলী প্রবীর কুমার সেনকে অনুরোধ জানিয়েছেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন।

বুধবার (১৬ মে) বিকেলে প্রধান প্রকৌশলী সঙ্গে সাক্ষাৎ করে তিনি এ অনুরোধ জানান।

সুজন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যকরী দিকনির্দেশনায় বিদ্যুৎ বিভাগ সফলতার সঙ্গে কাজ করে যাচ্ছে। বিদ্যুৎ বিভ্রাট এখন শতকরা ১০ ভাগে নেমে এসেছে। রমজান মুসলমানদের জন্য ইবাদত বন্দেগির মাস। তাই রমজান মাসে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ করা প্রয়োজন। বিশেষ করে ইফতার, তারাবি নামাজ এবং সেহেরির সময় বিদ্যুৎ যেন না যায়।

তিনি বলেন, অনেক মসজিদ, মন্দির কিংবা অন্যান্য উপাসনালয়ে বকেয়া বিল রয়ে গেছে। অনেকে আর্থিক সমস্যার কারণে বকেয়া বিল পরিশোধ করতে পারছে না। বকেয়া বিলগুলো চার্জমুক্ত করে কিস্তিতে পরিশোধের সুযোগ দিতে হবে।

প্রবীর কুমার সেন সুজনের বক্তব্য শুনে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন।

এ সময় উপস্থিত ছিলেন তত্ত্বাবধায়ক প্রকৌশলী প্রবীর কুমার দে, প্রকৌশলী মো. মকবুল হোসেন, প্রকৌশলী মো. সামছুল আলম, প্রকৌশলী বিএম জাহাঙ্গীর, সহকারী প্রধান প্রকৌশলী মো. ইমাম হোসেন, সহকারী পরিচালক (জনসংযোগ) মো. শহিদুল ইসলাম, রাজনীতিবিদ মো. ইলিয়াছ, নাগরিক উদ্যোগের সদস্যসচিব  হোসেন কোম্পানী, শওকত হোসাইন, কামাল উদ্দিন, মোরশেদ আলম, মো. ফোরকান, মো. শাহজাহান, এএসএম জাহিদ হোসেন, স্বরূপ দত্ত রাজু, হাসান মুরাদ, মো. গিয়াস প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২১০ ঘণ্টা, মে ১৬, ২০১৮
জেইউ/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa