ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নিউমার্কেট মোড়ে অসহায় ট্রাফিক পুলিশ

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১৮ ঘণ্টা, মে ১৩, ২০১৮
নিউমার্কেট মোড়ে অসহায় ট্রাফিক পুলিশ নিউমার্কেট মোড়ে সড়কের মধ্যে দাঁড়িয়ে থাকা রিকশা ও সিএনজি অটোরিকশা নিয়ে বিপাকে ট্রাফিক পুলিশ।

নিউমার্কেট মোড় থেকে: সড়কের মধ্যে রিকশা-সিএনজি অটোরিকশা দাঁড়িয়ে আছে। এসব ছোট গাড়ির কারণে মোড় পেরোতে পারছে না বাস। সৃষ্টি হচ্ছে যানজট। বাড়ছে জনদুর্ভোগ।

রোববার (১৩ মে) সকালে নগরের নিউমার্কেট মোড়ে এমন চিত্র দেখা গেছে। এসব রিকশা ও সিএনজিগুলোর কাছে রীতিমত অসহায় গুরুত্বপূর্ণ এ মোড়ে দায়িত্বরত ট্রাফিক পুলিশ সদস্যরা।

কিছুক্ষণ পর পর মূল সড়ক থেকে সরানোর চেষ্টা করেও একপ্রকার ব্যর্থ হন এসব পুলিশ সদস্য। সকাল ৯টা ৩৫ মিনিটের দিকে ভয় দেখাতে একটি রিকশা উল্টিয়ে দিতে দেখা যায় এক পুলিশ সদস্যকে।

নাম প্রকাশ না করার অনুরোধ জানিয়ে ওই পুলিশ সদস্য এ প্রতিবেদককে বলেন, সকাল থেকে এভাবে দাঁড়িয়ে আছি। একটা রিকশা তাড়াই তো আরেকটা কোত্থেকে এসে আবার রাস্তার মধ্যে দাঁড়ায়।

সকাল থেকে একই কাজ করতে করতে বিরক্তি থেকেই রিকশা উল্টিয়ে দিয়েছেন বলে জানান এ পুলিশ সদস্য।  তিনি বলেন, এসব রিকশাওয়ালা আর সিএনজি অটোরিকশাচালকের কারণে সড়কে জট লেগে থাকে বেশি।

নিউমার্কেট সড়কে যানজট ।  ছবি: উজ্জ্বল ধন, বাংলানিউজ

সকাল ৯টা ২০ মিনিট থেকে ৯টা ৫৫ মিনিট পর্যন্ত এ অবস্থা দেখা যায় নিউমার্কেট মোড়ের চারপাশে।

এ ছাড়া ৬ নম্বর রুটের লালদীঘি থেকে সীবিচগামী বাস, ৭ নম্বর ও ৪ নম্বর রুটের নিউমার্কেট থেকে কর্নেলহাটগামী বাস, ৮ নম্বর রুটের নিউমার্কেট থেকে অক্সিজেনগামী বাসগুলোকেও দেখা গেছে সড়কের মধ্যে দাঁড়িয়ে যাত্রী তোলার প্রতিযোগিতায় লিপ্ত হতে।

সড়কে গাড়ি দাঁড়ালেই যানজট জিইসি মোড়ে

যাত্রী তোলার অসুস্থ প্রতিযোগিতা বহদ্দারহাট মোড়ে

বাংলাদেশ সময়: ০৯৫৮ ঘণ্টা, মে ১৩, ২০১৮
এসকে/এআর/টিসি

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।