ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রেডিসনে ব্যুফে ইফতার ও ডিনার ২৯৫০ টাকা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২০ ঘণ্টা, মে ১০, ২০১৮
রেডিসনে ব্যুফে ইফতার ও ডিনার ২৯৫০ টাকা রেডিসন ব্লু চিটাগং বে ভিউ।

চট্টগ্রাম: পবিত্র রমজানে বৈচিত্র্যময় বাহারি ইফতারের আয়োজন করছে চট্টগ্রামের একমাত্র পাঁচ-তারকা হোটেল রেডিসন ব্লু চিটাগং বে ভিউ। প্রথম রমজান থেকে মাসব্যাপী চলবে ইফতার আয়োজন।

নগরের ভোজনরসিকদের কাছে জনপ্রিয় রেডিসনের এক্সচেইঞ্জ রেস্টুরেন্ট ব্যুফে ইফতার ও ডিনার করতে পারবেন যে কেউ। জনপ্রতি মাত্র ২ হাজার ৯৫০ টাকায় এ অফার উপভোগ করা যাবে।

তবে নির্দিষ্ট কিছু ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে এ অফারে থাকবে ‘বাই ওয়ান গেট ওয়ান’ অফার।  

করপোরেট ইফতারের জন্য রেডিসনে থাকছে নানা স্বাদের মুখরোচক খাবার নিয়ে ৭টি ভিন্ন ভিন্ন মেন্যু।

জনপ্রতি মাত্র ৬৬৬++ টাকা থেকে শুরু হওয়া এসব খাবার মেন্যু দিয়ে সর্বনিম্ন ১০০ থেকে সর্বোচ্চ ১ হাজার অতিথির ইফতারের অর্ডার দেওয়া যাবে। যার সঙ্গে রেডিসনের পিলারলেস অত্যাধুনিক মেজবান হল ও মোহনা বল রুম ডেকোরেশনসহ বিনামূল্যে ব্যবহার করতে পারবেন আয়োজকেরা।

চাইলে বাসায় পরিবারের জন্য ইফতার নিয়ে যাওয়ারও সুযোগ থাকবে রেডিসনে। হোটেলের লবি থেকে দেশ-বিদেশের নানা বাহারি ইফতার আইটেম নিয়ে সাজানো ‘টেইক অ্যাওয়ে বক্স’ পাওয়া যাবে মাত্র ১ হাজার ১০০ টাকায়। এছাড়াও পাওয়া যাবে হালিম, ডেজার্ট সহ নানা ইফতার।  

 

এক ছাদের নিচেই সবকিছু নিয়ে রেডিসন গ্রাহকদের জন্য রমজানজুড়ে বসবে ঈদ বাজার। যেখানে নিত্যনতুন ডিজাইনের কাপড়, জুয়েলারি, প্রসাধনী, নারীদের ফেন্সি আইটেমসহ প্রয়োজনীয় জিনিস পাওয়া যাবে সুলভ মূল্যে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে ঈদ বাজার।

রমজানে রেডিসনের নান্দনিক স্যুপেরিয়র রুমে গ্রাহকরা থাকতে পারবেন বিশেষ ছাড়ে। কোলাহলমুক্ত পরিবেশে ইবাদত বন্দেগি করে স্রষ্টার সান্নিধ্যে কাটাতে পারবেন সময়। ১৫ মে থেকে ১৫ জুন পর্যন্ত এক দিন এক রাতের জন্য জনপ্রতি মাত্র ১১ হাজার ৬১১ টাকায় থাকা যাবে সেখানে।

রেডিসন ব্লু চিটাগং বে ভিউ’র মহাব্যবস্থাপক রবিন এডওয়ার্ড’স বলেন, গ্রাহকের প্রতিটি মূহুর্তই আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাদের বিশ্বমানের সেবা দিয়ে সাফল্যের তিন বছর শেষে চার বছরে পা রেখেছে রেডিসন ব্লু। গ্রাহকদের আরও ভালো সেবা দিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ। তাই এ বছর পবিত্র রমজানে ভিন্নধর্মী আয়োজন করেছি আমরা।

তিনি বলেন, রেডিসনে নগরবাসীর জন্য যেমন সর্বনিম্ন মূল্যে পাঁচ তারকা হোটেলের বিভিন্ন সুযোগ-সুবিধা ভোগ করার সুযোগ আছে, তেমনি রয়েছে নিজস্ব মসজিদ, পুরুষ  এবং নারীদের জন্য আলাদা ইবাদত ঘর। কোলাহলমুক্ত পরিবেশ থাকায় রমজানে স্বাচ্ছন্দ্যে ইবাদত বন্দেগী করে স্রষ্টার নৈকট্যলাভে প্রচেষ্টা চালাতে পারবেন তারা। বিস্তারিত তথ্য ফোনে( ০১৭৭৭৭০১১১৮) জানা যাবে।  

সাফল্যের চতুর্থ বর্ষে রেডিসন ব্লু চিটাগাং বে ভিউ

বাংলাদেশ সময়: ১১১৬ ঘণ্টা, মে ১০, ২০১৮
এআর/টিসি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।