ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সড়কে দুর্ঘটনা রোধে চালক-হেলপারদের কর্মশালা

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৮
সড়কে দুর্ঘটনা রোধে চালক-হেলপারদের কর্মশালা শিক্ষণ কর্মশালায় নগরের বিভিন্ন রোডের গাড়ি চালক ও হেলপারেরা অংশ নেন।

চট্টগ্রাম: পরিবহন সেক্টরে শৃঙ্খলা রক্ষা, সড়ক দুর্ঘটনা প্রতিরোধ, যাত্রী সেবার মান উন্নয়নে চালক ও হেলপারদের প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)। সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) কুসুম দেওয়ান প্রধান অতিথি হিসেবে কর্মশালার উদ্বোধন করেন।

শনিবার (২৮ এপ্রিল) সকালে নগরের সদরঘাট থানা ট্রাফিক (উত্তর) কার্যালয়ে এ প্রশিক্ষণ কর্মশালায় নগরের বিভিন্ন রোডের গাড়ি চালক ও হেলপারেরা অংশ নেন।

চালক ও হেলপারদের প্রজেক্টরের মাধ্যমে গাড়ি চালনা, দুর্ঘটনা প্রতিরোধ, বিভিন্ন সংকেত, যাত্রী সেবার মান উন্নয়নসহ ট্রাফিক ব্যবস্থাপনা সম্পর্কিত নানা বিষয়ে সহজভাবে উপস্থাপন করা হয় কর্মশালায়।

    

কর্মশালায় সিএমপির উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর)হারুন-উর-রশিদ হাযারী, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) জওয়াহিদুল হক চৌধুরী, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর)শচীন চাকমা, টিআই (প্রশাসন)সুভাষ চন্দ্র দে‘সহ প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৮

এসবি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।