ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য এলিট

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৪ ঘণ্টা, এপ্রিল ৯, ২০১৮
আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য এলিট নিয়াজ মোর্শেদ এলিট

চট্টগ্রাম: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন বড়তাকিয়া গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, চিটাগং খুলশী ক্লাব লিমিটেডের সভাপতি নিয়াজ মোর্শেদ এলিট।

রোববার (৮ এপ্রিল) বিকেলে ঢাকার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সভায় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

উপ-কমিটির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রদূত মোহাম্মদ জমিরের সভাপতিত্বে এবং সদস্যসচিব ড. শাম্মী আহমেদের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কর্নেল (অব.) ফারুক খান এমপি, যুগ্ম সাধারণ  সম্পাদক ডা. দীপু মনি, হাবিবুর রহমান মিল্লাত এমপি, রাজী উদ্দিন রাজী এমপি প্রমুখ।

মহানগর ছাত্রলীগের সাবেক নেতা নিয়াজ মোর্শেদ এলিট রাজনীতির পাশাপাশি বিভিন্ন ব্যবসায়িক ও সামাজিক সংগঠনের নেতৃত্ব দিচ্ছেন।

তিনি বর্তমানে বাংলাদেশ মানবাধিকার কমিশন চট্টগ্রাম উত্তর জেলা শাখার সভাপতি, জুনিয়র চেম্বার বাংলাদেশের নির্বাহী সহ-সভাপতি, জুনিয়র চেম্বার চট্টগ্রামের প্রতিষ্ঠাতা সভাপতি, বাংলাদেশ দাবা ফেডারেশান চট্টগ্রামের চিফ কো-অর্ডিনেটর, ব্রাদার্স ইউনিয়ন (ঢাকা ও চট্টগ্রাম) ক্রিকেট কমিটির সভাপতি, একুশে মেলা পরিষদের মহাসচিব, কালের কণ্ঠ শুভ সংঘের চিফ এডভাইজার, চট্টগ্রাম বোট ক্লাবের সদস্য ও শাহীন গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবের আজীবন সদস্য।

১৯৮৩ সালের ১০ অক্টোবর চট্টগ্রামের মিরসরাই উপজেলার খৈয়াছরা ইউনিয়নের মসজিদিয়া গ্রামে মনিরুল ইসলাম ইউসুফ ও লুৎফুর নাহারের ঘরে জন্ম নিয়াজ মোর্শেদ এলিটের। তিনি ২০০০ সালে চট্টগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, ২০০২ সালে ইস্পাহানি পাবলিক স্কুল অ্যান্ড কলেজ থেকে এইচএসসি পাস করেন। ২০০৬ সালে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ ডিগ্রি নেন।

বাংলাদেশ সময়: ১৩৩৬ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০১৮
এআর/টিসি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।