ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

র‍্যাংকস এফসির আরএফপিএল সেরেনেইড হস্তান্তর 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫০ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৮
র‍্যাংকস এফসির আরএফপিএল সেরেনেইড হস্তান্তর  র‍্যাংকস এফসির আরএফপিএল সেরেনেইড হস্তান্তর 

চট্টগ্রাম: রেনকন হোল্ডিংসের প্রতিষ্ঠান র‍্যাংকস এফসি প্রোপার্টিস লিমিটেডের (আরএফপিএল) বিলাস বহুল প্রকল্প আরএফপিএল সেরেনেইড হস্তান্তর করা হয়েছে। বৃহস্পতিবার (২২ মার্চ) সন্ধ্যায় নগরীর একটি হোটেলে খুলশীর এই প্রকল্পটি গ্রাহকদের কাছে আনুষ্ঠানিকভাবে বুঝিয়ে দেয়া হয়।

প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফাহিম ফারুক চৌধুরীর সভাপতিত্বে হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দৈনিক আজাদীর পরিচালনা সম্পাদক ওয়াহীদ মালেক। প্রধান আলোচক ছিলেন প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) প্রকৌশলী তানভীর শাহরিয়ার রিমন।

বক্তব্য রাখেন সেরেনেইড মালিক সমিতির সাধারণ সম্পাদক খন্দকার মহিউদ্দিন, ট্রেজারার শরীফুল আলম, সদস্য সিকান্দর চৌধুরী, আফিয়া খাতুন, শফিকুল আজম প্রমুখ।

প্রতিষ্ঠানের সিইও তানভীর শাহরিয়ার রিমন বলেন, আরএফপিএল আবাসন খাতে নতুন নতুন চ্যালেঞ্জ নিতে এখন প্রস্তুত।

২০২১ সালের মধ্যে চট্টগ্রামে আবাসন খাতের মার্কেট লিডার হতে সব রকম প্রস্তুতি নিচ্ছে রেনকন কোম্পানি।

অ্যাপার্টমেন্ট মালিকদের ব্র্যান্ড অ্যামবেসেডর উল্লেখ করে তিনি বলেন, বিভিন্ন কোম্পানি দেশের ন্যাশনাল হিরোদের ব্র্যান্ড অ্যামবেসেডর বানায়, আরএফপিএল বিশ্বাস করে গ্রাহকরাই সবচেয়ে বড় হিরো। তাই গ্রাহকেরাই আমাদের সবচেয়ে বড় দূত।

ওয়াহীদ মালেক বলেন, আরএফপিএল চট্টগ্রামে সুনামের সাথে ব্যবসা করছে। আমি নিজে কখনো অ্যাপার্টমেন্ট কিনলে নিশ্চয়ই এই ব্র্যান্ডকেই বেছে নেব।

ফাহিম ফারুক চৌধুরী বলেন, গ্রাহকদের সাথে সবসময় থাকবে আরএফপিএল। এ বন্ধন সামনের দিনগুলোকে আরো মজবুত করবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এছাড়াও বক্তারা আরএফপিএল সেরেনেইড প্রকল্পে অ্যাপার্টমেন্ট নিতে পেরে গর্বিত বলে মত প্রকাশ করেন।

অ্যাপার্টমেন্ট মালিকদের হাতে উপহার সামগ্রী তুলে দেন প্রতিষ্ঠানের এমডি ফাহিম ফারুক চৌধুরী। এসময় আরএফপিএলের জিএম সেলস মাহফুজুল বারী, জিএম কনস্ট্রাকশন প্রকৌশলী দিলদার হোসেন, ডিজিএম কাস্টমার সার্ভিস মাসুদ হাসানসহ উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরএফপিএল সেরেনেইডসহ বর্তমানে চট্টগ্রামে র‍্যাংকস এফসি প্রোপার্টিস লিমিটেডের হস্তান্তরকৃত অ্যাপার্টমেন্টের সংখ্যা ১১৯টি।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৮

এসবি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।