[x]
[x]
ঢাকা, রবিবার, ৭ আশ্বিন ১৪২৫, ২৩ সেপ্টেম্বর ২০১৮
bangla news

পিএইচপি অটোমোবাইলসের প্যাভেলিয়ন উদ্বোধন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-১১ ১১:২৯:০২ এএম
পিএইচপি অটোমোবাইলসের প্যাভেলিয়ন উদ্বোধন করেন গ্রুপের চেয়ারম্যান সুফি মোহাম্মদ মিজানুর রহমান

পিএইচপি অটোমোবাইলসের প্যাভেলিয়ন উদ্বোধন করেন গ্রুপের চেয়ারম্যান সুফি মোহাম্মদ মিজানুর রহমান

চট্টগ্রাম: পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফি মোহাম্মদ মিজানুর রহমান বলেছেন, পিএইচপি কম মুল্যে নতুন মোটর গাড়ি তৈরি করছে। বিশ্বখ্যাত মালয়েশিয়ার প্রোটন কারের বিভিন্ন ব্রান্ড পিএইচপি ফ্যামিলি এদেশে তৈরি ও বাজারজাত করছে। নতুন গাড়িগুলো বিভিন্ন শোরুমে পাঠানো হচ্ছে।

পিএইচপি চেয়ারম্যান পুরোনো ও রিকন্ডিশন গাড়ির পরিবর্তে এ দেশের অহংকার, দেশে তৈরি প্রোটন গাড়ি ব্যবহারের জন্য সকলের কাছে আহ্বান জানান।

রোববার (১১ মার্চ) সন্ধ্যায় নগরীর পলোগ্রাউন্ডে চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির বাণিজ্যমেলায় পিএইচপি অটোমোবাইলসের প্যাভেলিয়ন উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

পিএইচপি  অটোমোবাইলসের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আকতার পারভেজের  সভাপতিত্বে অনুষ্ঠানে পিএইচপি ফ্যামিলির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মহসিন, দিল্লির হজরত নিজাম উদ্দিন আউলিয়ার (র.) দরগাহ শরিফের সাদ্দাদানশীন নাজিম আলী নিজামী, আজহার আলী নিজামী, চেম্বার পরিচালক সরওয়ার হাসান জামিল, প্রোটনের ডিজিএম এসএম শাহিনুর রহমান, প্রোটন গাড়ির বিক্রয় প্রধান মেজবাহ উদ্দিন আতিক উপস্থিত ছিলেন।

মেলার প্যাভেলিয়ন থেকে প্রোটন প্রিভি, প্রোটন সাগা ও প্রোটন এক্সোরা ছাড়াও পিএইচপির বিভিন্ন ব্রান্ডের মোটরসাইকেল এবং কর্মাশিয়াল ও প্যাসেঞ্জারস ভেহিক্যালস্ বিশেষ ছাড়ে কেনা যাবে।

মেলায় প্রোটন গাড়িগুলোতে ৫০ হাজার টাকা ছাড় দেওয়া হবে বলে জানান ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আকতার পারভেজ।

তিনি বলেন, পিএইচপি ফ্যামিলি দেশে গাড়ি তৈরির কারখানা প্রতিষ্ঠার কাজ ইতিমধ্যে সম্পন্ন করছে। প্রোটনসহ সব ব্রান্ডের গাড়ির রিপেয়ারিং, মেইনটেইনেন্স অ্যান্ড সার্ভিসিংয়ের জন্য চট্টগ্রামে সর্বাধুনিক ওয়ার্কশপের মাধ্যমে পিএইচপি মোটরস যাত্রা শুরু করেছে। চট্টগ্রামের পাশাপাশি ঢাকায় আরও দুইটি এবং সিলেটে একটি গাড়ির ওয়ার্কশপ তৈরি করা হচ্ছে।

তিনি আশা করেন, পিএইচপির বিভিন্ন কলকারখানায় ১০-১২ বছরের মধ্যে ৫০ হাজারের বেশি লোকের কর্মসংস্থানের সৃষ্টি হবে।

পিএইচপি মোটরসে বিভিন্ন ব্রান্ডের গাড়ির মান অক্ষুণ্ন রেখেই রিপেয়ারিং, মেইনটেইনেন্স অ্যান্ড সার্ভিসিংয়ের কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, মার্চ ১১, ২০১৮ 

এআর/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa