[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৬ আশ্বিন ১৪২৫, ২১ সেপ্টেম্বর ২০১৮
bangla news

বিএফইউজের সভা চট্টগ্রামে ২৯ ও ৩০ মার্চ

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৮ ৯:৫৩:০৫ এএম
বিএফইউজের সভা চট্টগ্রামে ২৯ ও ৩০ মার্চ

বিএফইউজের সভা চট্টগ্রামে ২৯ ও ৩০ মার্চ

চট্টগ্রাম: বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) বিশেষ সভা আগামী ২৯ ও ৩০ মার্চ চট্টগ্রামে অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (৮ ‍মার্চ) চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) কার্যালয়ে অনুষ্ঠিত নির্বাহী কমিটির সভায় দুই দিনব্যাপী অনুষ্ঠানমালা চূড়ান্ত করা হয়।

নগরীর একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠেয় সভায় বিএফইউজের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে সারা দেশ থেকে বিএফইউজের প্রতিনিধিরা অংশ নেবেন।

সিইউজে সভাপতি নাজিমুদ্দীন শ্যামলের সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাহী কমিটির সভায় উপস্থিত ছিলেন বিএফইউজের সহ-সভাপতি শহীদ উল আলম,  সিইউজে সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, বিএফইউজের যুগ্ম মহাসচিব তপন চক্রবর্তী, সদস্য নওশের আলী খান ও আসিফ সিরাজ, সিইউজের সিনিয়র সহ-সভাপতি মাঈনুদ্দীন দুলাল, সহ-সভাপতি মোহাম্মদ আলী, যুগ্ম সম্পাদক সবুর শুভ, অর্থ সম্পাদক কাশেম শাহ, সাংগঠনিক সম্পাদক এসএম ইফতেখারুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আহমেদ কুতুব, নির্বাহী সদস্য উত্তম সেন গুপ্ত, টিভি ইউনিট প্রধান অনিন্দ্য টিটো, পূর্বদেশ ইউনিট প্রধান রতন কান্তি দেবাশীষ, কর্ণফুলী ইউনিট প্রধান মোহাম্মদ আলী পাশা, প্রিয় চট্টগ্রাম ইউনিট প্রধান বিশু রায় চৌধুরী, বীর চট্টগ্রাম মঞ্চ ইউনিট প্রধান নুরুল আমিন চৌধুরী প্রমুখ।

বার্তাজীবী’র নারী দিবস সংখ্যার মোড়ক উন্মোচন করেন সাংবাদিক নেতারা।

‘বার্তাজীবী’ নারী দিবস সংখ্যা

বিশ্ব নারী দিবস উপলক্ষে সিইউজের মুখপত্র ‘বার্তাজীবী’র বিশেষ সংখ্যা প্রকাশিত হয়েছে। বৃহস্পতিবার (৮ মার্চ) সিইউজে কার্যালয়ে নারী দিবসের আলোচনা সভায় নতুন সংখ্যার মোড়ক উন্মোচন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন সিইউজে সভাপতি নাজিমুদ্দীন শ্যামল। আলোচনা করেন বিএফইউজের সহ-সভাপতি শহীদ উল আলম, সিইউজে সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, বিএফইউজের যুগ্ম মহাসচিব তপন চক্রবর্তী, সদস্য নওশের আলী খান ও আসিফ সিরাজ, সিইউজের সিনিয়র সহ-সভাপতি মাঈনুদ্দীন দুলাল, সহ-সভাপতি মোহাম্মদ আলী প্রমুখ।

বক্তারা বলেন,  জাতির অর্থনৈতিক সমৃদ্ধির জন্য পুরুষদের পাশাপাশি নারী সমাজকেও সমানতালে কাজ করতে হবে। সমাজ বদলাতে নারীদের আরও এগিয়ে আসতে হবে।

সভা শেষে সিইউজে ও বিএফইউজের নেতারা বার্তাজীবীর মোড়ক উন্মোচন করেন।   

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, মার্চ ০৮, ২০১৮

এআর/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa