ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা নিখোঁজ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৮
বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা নিখোঁজ রতন কুমার দে

চট্টগ্রাম: চট্টগ্রামের বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.রতন কুমার দে (৫৫) নিখোঁজ হয়েছেন।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) নগরীর উদ্দেশে কর্মস্থল থেকে বের হওয়ার পর তার আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। নিখোঁজের সংবাদ পেয়ে সম্ভাব্য বিভিন্নস্থানে খোঁজাখুঁজি শুরু করেছে পুলিশ।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা.আজিজুর রহমান সিদ্দিকী বাংলানিউজকে বলেন, সকাল ১০টা থেকে আমাদের মাসিক সমন্বয় সভা ছিল। উনি (রতন) সমন্বয় সভায় আসেননি।

খোঁজ নিয়ে জানতে পেরেছি, সকাল সাড়ে ৮টার দিকে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়েছিলেন। সমন্বয় সভা আসার কথা বলে ৯টার দিকে সেখান থেকে বের হন। এরপর থেকে তার কোন খোঁজ পাওয়া যাচ্ছে না।

রতন কুমার দে’র বাড়িও বোয়ালখালী উপজেলায়। পরিবার নিয়ে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কম্পাউন্ডে সরকারি বাসায় থাকতেন বলে জানিয়েছেন বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিমাংশু কুমার দাশ।

ওসি বাংলানিউজকে বলেন, সিভিল সার্জন এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছ থেকে সন্ধ্যায় আমি বিষয়টি শুনেছি। এরপর তার বাসায় গিয়েছিলাম। স্ত্রী জানিযেছেন, দুপুর ১২টা থেকে মোবাইল বন্ধ আছে। কোথায় যেতে পারেন, সঠিকভাবে কিছুই বলতে পারছেন না। আদৌ তিনি শহরে পৌঁছতে পেরেছিলেন কি-না সেটা আমরা দেখছি। সম্ভাব্য স্থানে খোঁজ করছি।

সিভিল সার্জন বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তারা জানিয়েছেন কিছুদিন ধরে উনি (রতন) মানসিক অবসাদে ভুগছিলেন। কারও সঙ্গে ভালোভাবে কথা বলতেন না। উনার এক ছেলে কিছুটা মানসিক ভারসাম্যহীন। কি হয়েছে, আসলে আমরা কিছুই ধারণা করতে পারছি না।

ওসি জানিয়েছেন, রতন দে’র পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরি দায়েরের প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৮

আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।