ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চেকপোস্টে পুলিশকে গুলি করে পালালো সন্ত্রাসীরা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৮
চেকপোস্টে পুলিশকে গুলি করে পালালো সন্ত্রাসীরা সন্ত্রাসীদের গুলিতে আহত এএসআই আবদুল মালেকের এক্স-রে করানো হয় চমেক হাসপাতালে। ছবি: সোহেল সরওয়ার

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর ষোলশহর দুই নম্বর গেট এলাকায় চেকপোস্টে তল্লাশির সময় পাঁচলাইশ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবদুল মালেককে (৩৮) গুলি করে পালিয়েছে সন্ত্রাসীরা। তার হাঁটুর দুই ইঞ্চি ওপরে এক রাউন্ড গুলি লেগেছে। পুলিশের ধারণা, এটি পিস্তলের গুলি। 

বিশেষ অভিযানের অংশ হিসেবে চেকপোস্ট বসিয়ে তল্লাশির সময় শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে পুলিশের ওপর এ হামলা হয়। আহত এএসআই মালেককে তাৎক্ষণিকভাবে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল নিয়ে যাওয়া হয়।



চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম ভূঁইয়া বাংলানিউজকে জানান, দুই নম্বর গেট মোড় ও ষোলশহর রেলওয়ে স্টেশনের মাঝামাঝি এলাকায়  চেকপোস্টে তল্লাশির সময় মোটরসাইকেল আরোহী দুর্বৃত্তরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় এএসআই আবদুল মালেকের হাঁটুর ওপর গুলি লাগে।
 আহত এএসআই আবদুল মালেককে চমেক হাসপাতালে নিয়ে যান তার সহকর্মীরা।  ছবি: সোহেল সরওয়ারজহিরুল জানান, আহত এএসআই আবদুল মালেকের পায়ের এক্স-রে করা হয়েছে। তাকে চমেকে জরুরি চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে।

ঘটনাস্থল থেকে মোটরসাইকেলসহ আটক ১

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিউদ্দিন মাহমুদ বাংলানিউজকে বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে মোটরসাইকেলসহ একজনকে আটক করেছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি কোনো সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের কাজ। তল্লাশির মুখে পড়ে যাওয়ায় তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৮
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।