ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ব্রাজিলের রাষ্ট্রদূত সাদার্নে বক্তব্য দেবেন বৃহস্পতিবার

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৮
ব্রাজিলের রাষ্ট্রদূত সাদার্নে বক্তব্য দেবেন বৃহস্পতিবার

চট্টগ্রাম: সাদার্ন ইউনিভার্সিটি পরিদর্শনে আসছেন ব্রাজিলের রাষ্ট্রদূত মিস্টার জোয়াও তাবাজারা ডি ওলিভেইরা জুনিয়র। বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) তিনি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে পৌঁছাবেন।

এর আগে শাহ আমানত বিমানবন্দরে এসে পৌঁছলে তাঁকে অভ্যর্থনা জানাবেন সাদার্ন ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান। সকাল পৌনে ১১টায় বিমান বন্দর থেকে সাদার্ন ইউনিভার্সিটির উদ্দেশ্যে রওনা হবেন।

মূলত স্প্রিং সেমিস্টার-২০১৮ তে বিভিন্ন বিভাগে ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে ব্রাজিলে উচ্চ শিক্ষা, কর্মসংস্থান, ব্যবসা, সরকারি বেসরকারি পর্যায়ে বিনিয়োগ সুযোগসহ বিভিন্ন বিষয়ে উদ্বুদ্ধকরণে বক্তব্য দেবেন রাষ্ট্রদূত। ব্রাজিলের রাষ্ট্রদূতের সম্মানে প্রাচীন চট্টগ্রামের ইতিহাস ও ঐতিহ্য নিয়ে মাল্টিমিডিয়া প্রেজেন্টেশন করবেন প্রফেসর সরওয়ার জাহান।

এছাড়াও ইউনিভার্সিটির বিভিন্ন ফ্যাকাল্টি পরিদর্শন, উপাচার্যসহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হবেন তিনি।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৮

টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad