ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সাড়ে ৮ কোটি টাকার উন্নয়নকাজ পরিদর্শন করলেন মেয়র  

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১৮
সাড়ে ৮ কোটি টাকার উন্নয়নকাজ পরিদর্শন করলেন মেয়র   সাড়ে ৮ কোটি টাকার উন্নয়নকাজ পরিদর্শন করলেন মেয়র আ জ ম নাছির উদ্দীন

চট্টগ্রাম: নগরীর সিডিএ আবাসিক এলাকায় ৮ কোটি ৩২ লাখ ৫৫ হাজার টাকার উন্নয়নকাজ পরিদর্শন করেছেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

সোমবার (৫ ফেব্রুয়ারি) সকালে মেয়র পরিদর্শনে যান।  

উন্নয়নকাজের মধ্যে রয়েছে চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) রাজস্ব থেকে ২ কোটি ৪৪ লাখ ৮৭ হাজার টাকা ব্যয়ে সিডিএ আবাসিক এলাকার ৬টি সড়ক এবং এডিপির অর্থায়নে ৩ কোটি ৪১ লাখ ৮০ হাজার টাকা ব্যয়ে সিডিএ আবাসিক এলাকার ১৭, ২৫/১, ২৫, ২২, ২৩/২, ২৭ নম্বর সড়কের উন্নয়ন এবং ২ কোটি ৪৬ লাখ ১৫ হাজার টাকা ব্যয়ে সিডিএ আবাসিক এলাকার ১ নম্বর সড়কের পাশে নাছির খালে রিটেইনিং ওয়ালের নির্মাণকাজ।

মেয়র নালা নির্মাণ, রাস্তা উঁচুকরণ ও সংস্কারকাজ পায়ে হেঁটে দেখেন। ২০১৭-১৮ অর্থবছরের আওতায় এ সব উন্নয়নকাজ নির্দিষ্ট সময়ের মধ্যে শেষ করার জন্য মেয়র সংশ্লিষ্ট প্রকৌশলী ও ঠিকাদারদের নির্দেশ দেন।

 পরে মেয়র মহেশখাল পরিদর্শন করেন।

এ সময় ২৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এইচএম সোহেল, প্রধান প্রকৌশলী লে. কর্নেল মহিউদ্দিন আহমেদ, অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবু ছালেহ প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০১৮

এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।