[x]
[x]
ঢাকা, বুধবার, ২ কার্তিক ১৪২৫, ১৭ অক্টোবর ২০১৮
bangla news

বাকলিয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের পাশে ফরিদ মাহমুদ

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-০৮ ৮:২৮:৫৭ এএম
বাকলিয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের পাশে ফরিদ মাহমুদ

বাকলিয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের পাশে ফরিদ মাহমুদ

চট্টগ্রাম: নগরীর ১৯ নম্বর দক্ষিণ বাকলিয়া ওয়ার্ডের ময়দার মিল এলাকার সুলতান সওদাগর কলোনীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ২৮ পরিবারের মাঝে কম্বল ও চাল বিতরণ করেছেন নগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ।

সোমবার (০৮ জানুয়ারি) দুপুরে একই এলাকায় অগ্নিকাণ্ডের পরপরই ক্ষতিগ্রস্থ পরিবারগুলোকে সমবেদনা জানান এবং ভষ্মিভূত ২৮ বাড়ি-ঘর ঘুরে খোঁজ-খবর নেন তিনি।

এসময় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পূনর্বাসনে জেলা প্রশাসন ও সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়ে ফরিদ মাহুমদ এলাকার গন্যমান্য ব্যক্তি ও আওয়ামী পরিবারের নেতাকর্মীদের সার্বক্ষনিক ক্ষতিগ্রস্থদের পাশে থাকার অনুরোধ জানান।

পরে সদ্যপ্রয়াত চট্টগ্রামের অবিসংবাদিত নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরী এবং তাঁরই সুযোগ্য পুত্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের পক্ষে ক্ষতিগ্রস্থ ২৮ পরিবারে কম্বল ও চাল বিতরণ করেন।

এসময় নগর যুবলীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক মো. বখতেয়ার ফারুক, আশরাফুল গনি, মো. জাবেদ হোসেন, হারুনুর রশিদ আলম, খোকন বাদশা, এম আর ইয়াসিন, রাজীব শাহ, মো. রায়হান, একেএম আবদুল মুকিত, মো. হৃদয় প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৮

এসবি/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa