ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ছুরিকাঘাত করে ব্র্যাককর্মীর টাকা ছিনতাই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
ছুরিকাঘাত করে ব্র্যাককর্মীর টাকা ছিনতাই প্রতীকী ছবি

চট্টগ্রাম: কিস্তির টাকা তুলে ফেরার পথে বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাকের এক নারী কর্মীকে ছুরিকাঘাত করে ৭০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেলে লোহাগাড়ার চুনতি বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

আহত ব্যাককর্মীর নাম বাপ্পী বড়ুয়া (৩০)।

ছিনতাইকারীরা তার গলায় ও পায়ে ছুরি দিয়ে আঘাত করেছেন। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের নাক-কান ও গলা বিভাগে ভর্তি করা হয়েছে।

আহত বাপ্পী বড়ুয়া ফটিকছড়ি উপজেলার হাইতি এলাকার আপন বড়ুয়ার স্ত্রী। চাকরির সুবাধে তিনি লোহাগাড়া এলাকায় বসবাস করছিলেন।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে জেলা পুলিশের মেডিকেল ১ টিমের সহকারী উপ-পরিদর্শক আলাউদ্দিন তালুকদার বাংলানিউজকে বলেন, কিস্তির টাকা তুলে কর্মস্থলে ফিরছিলেন বাপ্পী বড়ুয়া। এসময় বেশ কয়েকজন ছিনতাইকারী তার কাছে থাকা টাকা নিয়ে নেওয়ার চেষ্টা করেন। তিনি বাধা দিলে তাকে ছুরিকাঘাত করে টাকা নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা।

রাত পৌনে নয়টার দিকে তাকে চমেক হাসপাতালে আনা হয়। তার গলা ও পায়ে গুরুতর জখম হয়েছে। ১৯ নম্বর ওয়ার্ডে (নাক-কান ও গলা বিভাগে) তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ২২২৯ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭

এসবি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।