ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিভাসুর’র ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৭ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৭
সিভাসুর’র ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

চট্টগ্রাম: চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে ১ম বর্ষ ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। এতে মুক্তিযোদ্ধা ও উপজাতীয় কোটসহ ২৪৫ জন ভর্তিচ্ছু শিক্ষার্থীকে মেধা তালিকায় এবং ২৬৬ জনকে অপেক্ষমান তালিকায় রাখা হয়েছে।

শুক্রবার (০৮ ডিসেম্বর) মধ্যরাতে সিভাসুর ওয়েবসাইটে (www.cvasu.ac.bd) এ ফলাফল প্রকাশ করেছে।
 
বিষয়টি নিশ্চিত করে সিভাসুর জনসংযোগ প্রটোকল অফিসের উপ-পরিচালক খলিলুর রহমান বাংলানিউজকে জানান, সিভাসুর নির্ধারিত তিন অনুষদের ২৪৫ আসনে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।
ভর্তি পরীক্ষায় ৮৮৫৫ জন পরীক্ষার্থীর মধ্যে ৪৫২৭ জন অংশগ্রহণ করেছে। এরমধ্যে মুক্তিযোদ্ধা ও উপজাতীয় কোটাসহ ২৪৫ জনকে মেধাতালিকায় রাখা হয়েছে এবং ২৬৬ জন অপেক্ষমান তালিকায় রাখা হয়েছে।
মেধা তালিকা উত্তীর্ণ শিক্ষার্থীরা আগামী ১৮ ও ১৯ ডিসেম্বর মূল সনদ, ট্রান্সক্রিপ্ট, এইচএসসি ও সমমান পরীক্ষার মূল রেজিস্ট্রেশন কার্ড, প্রবেশপত্র, ভর্তি পরীক্ষার প্রবেশপত্র এবং ৪ কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত রঙিন ছবিসহ সাক্ষাতকারে অংশ নিতে হবে। পরে শূন্য আসন থাকা সাপেক্ষে ১৯ ডিসেম্বর বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত মেধাক্রমের ভিত্তিতে অনুষদ পরিবর্তন করতে পারবে। ’
 
’শূন্য আসন সাপেক্ষে ২০ ডিসেম্বর দুপুর ২টা থেকে অপেক্ষমান তালিকা থেকে মেধাক্রমের ভিত্তিতে সাক্ষাতকার নেওয়া হবে বলেও জানান তিনি।
 
সিভাসুর ভেটেরিনারি মেডিসিন অনুষদ (১০০), ফুড সায়েন্স অ্যান্ড টেকনোলজি অনুষদ (৮০) এবং ফিশারিজ অনুষদে (৬৫) মোট ২৪৫ টি আসনে ভর্তির সুযোগ রয়েছে।
 
বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৭
এসবি/টিসি
বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।