ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

হেফাজত কোনো নির্বাচনে অংশ নেবে না

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৭
হেফাজত কোনো নির্বাচনে অংশ নেবে না বক্তব্য দেন আল্লামা হাফেজ জুনায়েদ বাবুনগরী

চট্টগ্রাম: হেফাজত কোনো রাজনৈতিক সংগঠন নয় মন্তব্য করে মহাসচিব আল্লামা হাফেজ জুনায়েদ বাবুনগরী বলেছেন, কোনো নির্বাচনে অংশগ্রহণ করবে না হেফাজত। কাউকে কোনো নির্বাচনে মনোনয়ন দেবে না।

তিনি বলেন, রাজনৈতিক কোনো মোর্চার সাথে হেফাজতের কোনো সম্পর্ক নেই। হেফাজত মুসলমানদের ইমান-আকিদা রক্ষার সংগ্রামের একটি অরাজনৈতিক বৃহত্তম সংগঠন।

শুক্রবার (২৪ নভেম্বর) হেফাজতে ইসলাম বাংলাদেশের উদ্যোগে দুদিনব্যাপী শানে রেসালত সম্মেলনের উদ্বোধনী দিনে তিনি এসব কথা বলেন।

জমিয়তুল ফালাহ মসজিদ মাঠে চারটি অধিবেশনে সভাপতিত্ব করেন আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী, মাওলানা হাফেজ তাজুল ইসলাম ও মাওলানা লোকমান হাকিম।

সম্মেলনে বক্তব্য দেন মাওলানা তাফাজ্জুল হক হবিগঞ্জী, মাওলানা জুনাইদ আল হাবিব, মাওলানা মুফতি আহমদুল্লাহ, মাওলানা হাফেজ নুরুল ইসলাম, মাওলানা ওবাইদুর রহমান খান নদভী, মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ুবী, মাওলানা শেখ আহমদ, মুফতি রহিমুল্লাহ, মাওলানা ফোরকান আহমদ, মাওলানা জিয়াউল হোসাইন ও মাওলানা সলিমুল্লাহ।

হাফেজ জুনায়েদ বাবুনগরী নির্যাতিত হয়ে আশ্রয় নেওয়া মিয়ানমারের নাগরিকদের নাগরিকত্ব দিয়ে ওই দেশে ফিরিয়ে নেওয়ার জন্য মুসলিম দেশগুলোকে ভূমিকা রাখার আহ্বান জানান।  

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৭

এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।