ঢাকা, রবিবার, ৭ বৈশাখ ১৪২৬, ২১ এপ্রিল ২০১৯
bangla news

‘ইমো-ভাইবারের কারণে বিশ্ব ছোট হয়ে আসছে’

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১১-১৫ ১:৫৬:০৮ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড.অনুপম সেন বলেছেন, তথ্যপ্রযুক্তি বিশ্বকে ক্রমশ বদলে দিচ্ছে।  একসময় দূর-দূরান্ত থেকে টেলিফোনে স্বজনদের সঙ্গে যোগাযোগ করা খুবই কঠিন ছিল। কিন্তু এখন ইমো, ভাইবার, হোয়াটস অ্যাপের কারণে পৃথিবীর যে কোন প্রান্তে থেকেও কাছাকাছি থাকা যায়।  এখন বিশ্ব ছোট হয়ে আসছে।

বিশ্ববিদ্যালয়ের তড়িৎ প্রকৌশল বিভাগের ১৪ তম ব্যাচের শিক্ষা সমাপনী অনুষ্ঠানে এসব কথা বলেছেন বরেণ্য এই শিক্ষাবিদ।

নগরীর প্রবর্তক মোড়ে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে সোমবার সমাপনী অনুষ্ঠান হয়েছে।

তড়িৎ প্রকৌশল বিভাগের চেয়ারম্যান মোহাম্মদ ইফতেখার মনিরের সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন পরীক্ষা নিয়ন্ত্রক শেখ মোহাম্মদ ইব্রাহিম, বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. তৌফিক সাঈদ ও তড়িৎ প্রকৌশল বিভাগের সহকারী অধ্যাপক টুটন চন্দ্র মল্লিক।

১৪ তম ব্যাচের শিক্ষার্থী শরণ বড়ুয়া ও হুমায়রা ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিএসই বিভাগের সহযোগী অধ্যাপক সাহীদ মো. আসিফ ইকবাল, গণিত বিভাগের সহকারী অধ্যাপক তানিয়া নূর, সিএসই বিভাগের সহকারী অধ্যাপক ফারহানা শিরিন চৌধুরী, কিংশুক ধর ও সৈয়দ মিনহাজ হোসাইন।  প্রভাষক সাইফুদ্দিন মুন্না ও সুমনা সেন অনুষ্ঠানের সার্বিক তত্তাবধানে ছিলেন।

বাংলাদেশ সময়: ১২৪৩ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭

আরডিজি/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db