[x]
[x]
ঢাকা, রবিবার, ৮ আশ্বিন ১৪২৫, ২৩ সেপ্টেম্বর ২০১৮
bangla news

চট্টগ্রাম জেলা পুলিশের কাছে কেএসআরএম’র গাড়ি হস্তান্তর

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১১-১৪ ৩:৩৫:৩৮ এএম
চট্টগ্রাম জেলা পুলিশের কাছে কেএসআরএম’র গাড়ি হস্তান্তর

চট্টগ্রাম জেলা পুলিশের কাছে কেএসআরএম’র গাড়ি হস্তান্তর

ঢাকা: সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে চট্টগ্রাম জেলা পুলিশকে গাড়ি উপহার দিয়েছে চট্টগ্রামের স্বনামধন্য ব্যবসায় প্রতিষ্ঠান কবির গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের অন্যতম অঙ্গ প্রতিষ্ঠান কেএসআরএম স্টিল প্লান্ট লিমিটেড। দীর্ঘদিন ধরেই তারা সমাজের নানা কল্যাণমুখী কাজে অবদান রেখে চলেছে।

আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশ বাহিনীর অবদানের জন্য ১২ নভেম্বর (রোববার) কেএসআরএম’র পক্ষ থেকে চট্টগ্রাম জেলা পুলিশের কাছে উপহার হিসেবে একটি পিকআপ ভ্যান (Mitsubishi L200) ও ৬টি মোটরসাইকেল হস্তান্তর করা হয়।

চট্টগ্রাম পুলিশ রেঞ্জের সুপারিনটেনডেন্ট অব পুলিশ নুর-ই-আলম মিনার হাতে ওই গাড়ির চাবি হস্তান্তর করেন কেএসআরএম’র প্রতিনিধিরা। 

কোম্পানিটির পক্ষ থেকে জানানো হয়, এই উপহার দিতে পেরে তারা আনন্দিত। সেই সঙ্গে পুলিশ বাহিনীর ভবিষ্যৎ যেকোনো সহযোগিতামূলক কর্মকাণ্ডে পাশে থাকার আশা ব্যক্ত করা হয়েছে।

গাড়ি হস্তান্তর অনুষ্ঠানে কেএসআরএম’র পক্ষে মানব সম্পদ ও প্রশাসন বিভাগের জিএম সৈয়দ নজরুল আলম, বিক্রয় ও বিপণন বিভাগের ডিজিএম এ বি এম রফিকুল আলম, ব্র্যান্ড কো-অডিনেটর মনিরুজ্জামান রিয়াদ ও সিনিয়র অফিসার (ব্র্যান্ড) মিজান-উল-হক এবং চট্টগ্রাম জেলা পুলিশের সুপারিনটেনডেন্ট অব পুলিশ নুর ই আলম মিনা, অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) রেজাউল মাসুদ সহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৭
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa