[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৫ আশ্বিন ১৪২৫, ২০ সেপ্টেম্বর ২০১৮
bangla news

আর কখনো সাইকেল চালাবেন না মানুষটি!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১২ ১:৫১:২০ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

চট্টগ্রাম: টিফিন বক্সসহ সাইকেলটি পড়ে ছিল রাজপথে। রক্তে সয়লাব কালো পিচ। সাইকেলটি খুলশী থানায় নিয়ে রাখা হয়েছে। সাইকেলের মালিক এখন না ফেরার দেশে। তার নিথর মরদেহটি আছে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে। আর কখনো নিজের বাইসাইকেলটি চালাবেন না তিনি।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) সন্ধ্যায় নগরীর জাকির হোসেন সড়কের মহিলা কলেজের সামনে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা গেছেন বা্প্পা নন্দী (২৫) নামের এ যুবক।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই মো. হামিদুর রহমান বাংলানিউজকে জানান, বোয়ালখালীর জুন মহাজনের বাড়ির উত্তম নন্দীর ছেলে বাপ্পা নন্দী। একে খান মোড় থেকে আসার পথে দ্রুতগামী গাড়ি তাকে চাপা দিলে গুরুতর আহত হন তিনি। এরপর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে আসেন রাত পৌনে আটটার দিকে। সেখানে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে হার মানেন বাপ্পা। মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

খুলশী থানার এসআই আবু হানিফ ঘটনাস্থল পরিদর্শন করে বাংলানিউজকে জানান, স্থানীয় লোকজন বলছে একটি প্রাইভেট কার দরজা খোলার সময় দুর্ঘটনার শিকার হন বাপ্পা। আবার কেউ কেউ বলছেন ট্রাকের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটেছে। টিফিন বক্সসহ সাইকেলটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। নিহতের মরদেহ চমেক হাসপাতালের ২৬ নম্বর ওয়ার্ডের সামনে রয়েছে।

বাংলাদেশ সময়: ২৩৫০ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৭

এআর/টিসি

 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa