ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পূজা উদযাপন পরিষদের বস্ত্র বিতরণ

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৭
পূজা উদযাপন পরিষদের বস্ত্র বিতরণ পূজা উদযাপন পরিষদের বস্ত্র বিতরণ

চট্টগ্রাম: দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে বস্ত্র বিতরণ করেছেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ বি এম ফজলে করিম চৌধুরী।

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মহা ষষ্ঠী তিথিতে মঙ্গলবার বিকেলে চট্টগ্রাম জেলা পরিষদ মিলনায়তনে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চট্টগ্রাম জেলা শাখার উদ্যোগে এসব বস্ত্র বিতরণ করা হয়।

পরিষদের চট্টগ্রাম জেলা শাখার সভাপতি শ্যামল কুমার পালিতের সভাপতিত্বে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ বি এম ফজলে করিম।

উদ্বোধন ছিলেন চট্টগ্রাম জেলা প্রশাসক মো.জিল্লুর রহমান চৌধুরী।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো.রেজাউল মাসুদ, পরিষদের সাবেক সভাপতি দিলীপ কুমার মজুমদার, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি নিরুপম দাশগুপ্ত, অ্যাডভোকেট চন্দন বিশ্বাস, নিতাই প্রসাদ ঘোষ, পরিষদের সাধারণ সম্পাদক প্রসুন কুমার দে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ফজলে করিম চৌধুরী বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এখামে আমরা ঈদ, পূজা-পার্বন সবাই মিলেমিশে উদযাপন করি। এটাই বাঙালি জাতির অন্যতম শক্তি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সকল ধর্মাবলম্বীদের সমান দৃষ্টিতে দেখছে। শারদীয় দুর্গাপূজায় কোন দুষ্ট চক্র যাতে অপ্রীতিকর কোন ঘটনা ঘটাতে না পারে সেজন্য সবাইকে সজাগ থাকতে হবে। আইন শৃঙ্খলা বাহিনী পূর্ণাঙ্গ সহায়তা দেবে। কারণ বর্তমান সরকার দুষ্টের দমন এবং শিষ্টের লালনে কাজ করে যাচ্ছে।

তিনি পরিষদের উদ্যোগে দুঃস্থদের মাঝে বস্ত্র বিতরণের মতো মহতী উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, সমাজের বিত্তবানরা এভাবে গরীবদের সহায়তায় এগিয়ে এলে বাংলাদেশও এগিয়ে যাবে।

জেলা প্রশাসক জিল্লুর রহমান বলেন, সুন্দর কাজ, আত্মশুদ্ধি এবং মানব কল্যাণই ধর্মের মূল কথা। সামনে এমন দিন আসবে যেদিন আর কাউকে এভাবে বস্ত্র নিতে হবে না। বাংলাদেশ অচিরেই মধ্যম আয়ের দেশে পরিণত হবে।

বাংলাদেশ সময়: ১৮৪২ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৭

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।