ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রোহিঙ্গা ইস্যু নিয়ে বিএনপি ঘোলা পানিতে মাছ ধরতে চাচ্ছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৭
রোহিঙ্গা ইস্যু নিয়ে বিএনপি ঘোলা পানিতে মাছ ধরতে চাচ্ছে

চট্টগ্রাম: সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘রোহিঙ্গা ইস্যু নিয়ে যাতে কেউ রাজনীতির জল ঘোলা করতে না পারে সেদিকে সবাইকে সতর্ক থাকতে হবে।’

সোমবার দুপুরে কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গাদের ত্রাণবাহী যানবাহন চলাচল সহজতর করতে শহীদ এটিএম জাফর আলম আরাকান সড়কের কুতুপালং থেকে উখিয়া পর্যন্ত সড়ক প্রশস্তকরণ কাজের উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

এ সময় বিএনপিকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, ‘একটি দল ও দালাল প্রকৃতির কিছু লোক রোহিঙ্গা ক্যাম্পে বিশৃঙ্খলা সৃষ্টি করে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে।

সবাইকে সঙ্গে নিয়ে তাদের এই অপচেষ্টা ব্যর্থ করা হবে। ’

এসময় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, আবদুর রহমান বদি, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় মন্ত্রী রোহিঙ্গাদের মাঝে খাবার সরবরাহে ৮টি লঙ্গরখানা খোলা হয়েছে বলে জানিয়ে সাংবাদিকদের বলেন, রোহিঙ্গাদের পাশে আছে সরকার ও  আওয়ামী লীগ।

পরে মন্ত্রী কুতুপালংয়ে সরকারিভাবে পরিচালিত মেডিকেল ক্যাম্প পরিদর্শন করেন।

বাংলাদেশ সময় : ২০৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৭

টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।