ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ছাত্রলীগ

ইট দিয়ে মাথা থেঁতলে দিল নিজেদের তিন কর্মীকে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৭ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭
ইট দিয়ে মাথা থেঁতলে দিল নিজেদের তিন কর্মীকে

চট্টগ্রাম: চট্টগ্রাম কলেজে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শ্রেণিকক্ষের সামনে বহিরাগতদের নিয়ে নিজেদের তিন কর্মীকে ইট দিয়ে মাথা থেঁতলে দিয়েছে ছাত্রলীগের একটি পক্ষ।

শনিবার (১৯ আগস্ট) দুপুর ১২টার দিকে কলেজের প্রশাসনিক ভবনের ১০৪ নম্বর কক্ষের সামনে এ ঘটনা ঘটে। হামলাকারী ও হামলার শিকার উভয়েই চকবাজার এলাকার সাবেক ছাত্রলীগ নেতা নুর মোস্তাফা টিনুর অনুসারী বলে জানা গেছে।

আহত তিনজন হলেন, অর্থনীতি বিভাগের স্নাতকোত্তরের শিক্ষার্থী মোবাশ্বের, ইসলামের ইতিহাসের তৃতীয় বর্ষের হেলাল ও একই বিভাগের দ্বিতীয় বর্ষের মামুন।

পুলিশ ও ছাত্রলীগ সূত্র জানায়, টিনু পক্ষের ছাত্রলীগ নেতা-কর্মীদের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে ঝামেলা চলছিল।

এর রেশ ধরে এই হামলার ঘটনা ঘটে। হামলার শিকার তিনজন অনেকদিন ধরে কলেজে আসতেন না। শনিবার আসলেই তাদের ওপর হামলা চালানো হয়।

বিষয়টি নিশ্চিত করে চকবাজার থানার উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসাইন বাংলানিউজকে বলেন, ‘দুই পক্ষের মধ্যে ঝামেলা হয়েছিল। এতে তিনজন আহত হয়েছে। আমরা তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠিয়েছি। ধাওয়া দিয়ে বাকিদের সরিয়ে দিয়েছি। এখনও কি কারণে এই ঘটনা ঘটেছে তা বের করতে পারিনি। ’

তবে ক্যাম্পাস ছাত্রলীগের একাধিক নেতা বাংলানিউজকে হামলার শিকার ও হামলাকারীরা টিনু পক্ষের বলে নিশ্চিত করেছেন।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক আমির হোসাইন বাংলানিউজকে বলেন, আহতদের মাথাসহ শরিরের বিভিন্ন জায়গায় থেঁতলে দেওয়া হয়েছে। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩৩৬ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭

টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।