ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘জাতির পিতার আদর্শ নসাৎ করা যাবে না’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৬ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৭
‘জাতির পিতার আদর্শ নসাৎ করা যাবে না’ ‘জাতির পিতার আদর্শ নসাৎ করা যাবে না’

চট্টগ্রাম : জাতির পিতার আদর্শ কখনো কোন ষড়যন্ত্র নসাৎ করা যাবে না বলে মন্তব্য করেছেন ওয়েল গ্রুপের পরিচালক ও চট্টগ্রাম-৮ সংসদীয় আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সৈয়দ নজরুল ইসলাম।

মঙ্গলবার (১৫ আগস্ট) জাতীয় শোক দিবস উপলক্ষে মোহরা ৫ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে শোকসভা ও স্বেচ্চায় রক্তদান কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মোহরা এ এল খান উচ্চ বিদ্যালয়ে নজরুল ইসলাম বলেন, সমাজের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে হবে।

সমাজ থেকে দুর্নীতি, মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ দূর করতে ছাত্রলীগসহ সকলস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে। তাহলেই জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ প্রতিষ্ঠিত হবে।
বাঙ্গালী জাতি বঙ্গবন্ধুর আদর্শে উজ্জ্বীবিত। এই আদর্শ বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশগড়ার কাজে নেমে পড়তে হবে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে একটি সুন্দর আগামীর বাংলাদেশ গড়ে তুলতে হবে।

ছাত্রনেতা সাইফুল ইসলামের সভাপতিত্বে ও দেলোয়ার হোসেনের সঞ্চালনায় সভায় মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিকুল আলম, আনোয়ার মির্জা, কাজী মাহবুব, নাজিম উদ্দিন চৌধুরী, হানিফ খান, মো. আলমগীর, মো. নাছির, আজম খান, এরশাদ চৌধুরী বিটু, যুবলীগ নেতা জসিম উদ্দিন, মো. আবছার, মো. শফি, তসলিম উদ্দিন, কফিল উদ্দিন, আরজু, সৈয়দ আরিফ, আরজু, খোকা। স্বেচ্চাসেবকলীগ নেতা মো. হোসেন, মো. ইসহাক, রনি, গিয়াস, সাইফুল ইসলাম, মো. সাকিব, ইমরান হোসাইন, হায়দার ইমু, ওমর ফারুক, কায়ছার উদ্দিন, রুবেল, ফারুক, তফসির, আরফাত, হাসান প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময় : ১৯১৫ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৭

এসবি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।