ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শিবিরকর্মীকে মারধর করে পুলিশে দিল ছাত্রলীগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৬ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৭
শিবিরকর্মীকে মারধর করে পুলিশে দিল ছাত্রলীগ শিবিরকর্মীকে মারধর করে পুলিশে দিল ছাত্রলীগ। ছবি: সোহেল সরওয়ার-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: চট্টগ্রাম কলেজে গিয়াস উদ্দিন (২৩) নামে এক শিবিরকর্মীকে মারধর করে পুলিশের হাতে তুলে দিয়েছে ছাত্রলীগ কর্মীরা। বৃহস্পতিবার (১০ আগস্ট) বেলা সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

গিয়াস উদ্দিন কলেজের সমাজবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

চট্টগ্রাম কলেজের ছাত্রলীগ নেতা মাহমুদুল করিম বাংলানিউজকে বলেন, ‘কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় সারাদেশে শিবির উৎখাতের কার্যক্রম চলছে।

এরই অংশ হিসেবে ছাত্রলীগের নেতাকর্মীরা শিবিরকর্মী গিয়াস উদ্দিনকে কলেজের হোস্টেল গেইটের সামনে থেকে ধরে নিয়ে আসে। পরবর্তীতে তাকে জিজ্ঞাসাবাদ করে শিবিরের রাজনীতির সাথে জড়িত থাকার কথা শিকার করার পর ধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে।

চট্টগ্রাম কলেজের পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. কামাল বাংলানিউজকে বলেন, ‘কলেজের এক শিবিরকর্মীকে মারধর করার খবরে ঘটনাস্থলে যায় পুলিশ। তাকে উদ্ধার করে থানায় পাঠিয়ে দেওয়া হয়েছে। ’

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৭

এসবি/আইএসএ/টিসি   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।