ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪২৬, ২৫ জুন ২০১৯
bangla news

খালের অবৈধ স্থাপনা উচ্ছেদে নামলেন মেয়র নাছির

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-০৮ ৫:৫৪:১৪ এএম
খালের অবৈধ স্থাপনা উচ্ছেদে নামলেন মেয়র নাছির।  ছবি: সোহেল সরওয়ার-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খালের অবৈধ স্থাপনা উচ্ছেদে নামলেন মেয়র নাছির। ছবি: সোহেল সরওয়ার-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: মহেশখাল ও গয়নার ছড়ার দুপাড়ে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু করেছে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক)।মঙ্গলবার (০৮ আগস্ট) দুপুরে মেয়র আ জ ম নাছির উদ্দীন অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে নেতৃত্ব দেন।

এর আগে জলাবদ্ধতা থেকে মুক্তির লক্ষ্যে নিশ্চিহ্ন হয়ে যাওয়া খাল পুনরুদ্ধার এবং বিদ্যমান খালপাড়ের অবৈধ স্থাপনা উচ্ছেদে জিরো টলারেন্স নীতি অবলম্বনের কথা জানিয়েছিলেন মেয়র।  

উচ্ছেদ অভিযানের সময় সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সনজিদা শরমিন, চসিকের প্রধান প্রকৌশলী লে. কর্নেল মহিউদ্দিন আহমেদসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।খালের অবৈধ স্থাপনা উচ্ছেদ

চসিকের নির্বাহী প্রকৌশলী সুদীপ বসাক বাংলানিউজকে জানান, উচ্ছেদ অভিযানে ৬টি ডাম্প ট্রাক, ২টি পেলোডার, ১টি ব্যাক হো লোডার, ২টি এস্কেভেটার ব্যবহার করা হচ্ছে। রয়েছেন অর্ধশতাধিক শ্রমিকও।

তিনি জানান, বেলা সাড়ে ১২টায় সাগরিকা জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামের পাশ থেকে উচ্ছেদ অভিযান শুরু হয়। ফইল্যাতলি বাজার ও গয়নার ছড়ায় আনুমানিক দুই কিলোমিটারের বেশি এলাকা থেকে বিপুলসংখ্যক অবৈধ স্থাপনা উচ্ছেদ হয়েছে চার ঘণ্টায়। এটি চলমান প্রক্রিয়া। অব্যাহত থাকবে।   

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৭

এআর/আইএসএ/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   মেয়র চট্টগ্রাম সিটি করপোরেশন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2017-08-08 05:54:14