ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

হাটহাজারীতে স্বেচ্ছাসেবক লীগের দুই পক্ষের সংঘর্ষে আহত ৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৭ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৭
হাটহাজারীতে স্বেচ্ছাসেবক লীগের দুই পক্ষের সংঘর্ষে আহত ৫

চট্টগ্রাম: হাটহাজারীতে কমিটি কেন্দ্রীক দ্বন্ধ নিয়ে স্বেচ্ছাসেবক লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষে পাঁচজন আহত হয়েছে। শনিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলা সদরের একটি কমিউনিটি সেন্টারে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, নুর হোসেন (৪০), নাসির উদ্দিন (৩৫), সেলিম উদ্দিন (৪৫), মোহাম্মদ সৈয়দ (৪৯) ও মোহাম্মদ রুবেল (২০)। তাদের উপজেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্বেচ্ছাসেবক লীগ সূত্রে জানা গেছে, কয়েক মাস আগে এই উপজেলা শাখা স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি গঠিত হয়। এরপর থেকে এই কমিটিতে পদ পাওয়া, না পাওয়া নিয়ে দুই পক্ষের মধ্যে দ্বন্ধ চলে আসছিল।

শনিবার বিকেলে উপজেলা সদরের একটি কমিউনিটি সেন্টারে নতুন কমিটি তাদের প্রথম সভার আয়োজন করে। সভার এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বিষয়টি নিশ্চিত করে হাটহাজারী থানার পরিদর্শক (তদন্ত) মুজিবুর রহমান বাংলানিউজকে বলেন, ‘স্বেচ্ছাসেবক লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছিল এবং এতে কয়েকজন আহতও হন। তবে কি কারণে এই সংঘর্ষ তা বলতে পারছি না। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ’

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৭

টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।