ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

দিয়াজের বাসায় ময়নাতদন্তকারী টিম আসছে রোববার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১১ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৬
দিয়াজের বাসায় ময়নাতদন্তকারী টিম আসছে রোববার

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: অস্বাভাবিকভাবে মৃত্যুবরণ করা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক দিয়াজ ইরফান চৌধুরীর মরদেহের দ্বিতীয় ময়নাতদন্ত করা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের তিন চিকিৎসক রোববার (১ জানুয়ারি) তার বাসায় আসছেন।

শনিবার (৩১ ডিসেম্বর) বিকেলে বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন দিয়াজের মৃত্যুর মামলা তদন্তের দায়িত্বে থাকা সিআইডির চট্টগ্রাম জোনের এএসপি অহিদুর রহমান।

তিনি বলেন, রোববার সকাল ৯টার পর দিয়াজের বাসায় যাবেন ময়নাতদন্তকারী তিন চিকিৎসক।

সকাল ১০টা পর্যন্ত তারা সেখানে থাকবেন। দিয়াজের মরদেহ যেখান থেকে নামানো হয়েছে সেখানে প্রায় এক ঘণ্টা পরিদর্শন করবেন।
ঘটনাস্থলে খাট ও ফ্যানের দুরত্বও নির্ণয় করবেন তারা।

তিনি  বলেন, ‘এছাড়া দিয়াজের ঝুলন্ত মরদেহ নামানোর সময় উপস্থিত থাকা ম্যাজিস্ট্রেট, হাটহাজারী থানার তদন্ত কর্মকর্তা ও প্রত্যক্ষদর্শী কয়েকজনের সঙ্গে তারা কথা বলবেন বলে মেডিকেল টিমের প্রধান ডা. সোহেল মাহমুদ আমাকে জানিয়েছেন। ’

এর আগে ২৮ ডিসেম্বর দিয়াজের ময়নাতদন্তকারী তিন চিকিৎসক চট্টগ্রামে আসার কথা থাকলেও তা পিছিয়ে রোববার (১ জানুয়ারি) করা হয়।

গত ২০ নভেম্বর রাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের দুই নম্বর গেট এলাকার নিজ বাসা থেকে দিয়াজের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৬

জেইউ/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa