ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

প্রেসক্লাব নির্বাচনের ভোটগ্রহণ চলছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩২ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৬
প্রেসক্লাব নির্বাচনের ভোটগ্রহণ চলছে

চট্টগ্রাম: ঐতিহ্যবাহী চট্টগ্রাম প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনের ভোটগ্রহণ চলছে। শনিবার (৩১ ডিসেম্বর) সকাল নয়টা থেকে ভোটগ্রহণ শুরু হয়।বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলবে বিকেল চারটা পর্যন্ত।

প্রেসক্লাব সূত্র জানায়, ক্লাবের কার্যনির্বাহী কমিটির ১৫ পদে এবার প্রতিদ্বন্দ্বীতা করছেন ৩৮ জন প্রার্থী।

নির্বাচনে এবার সভাপতি পদে প্রার্থী হয়েছেন প্রেসক্লাবের সাবেক সভাপতি আলী আব্বাস, সাবেক সাধারণ সম্পাদক এজাজ ইউসুফী ও বর্তমান সভাপতি কলিম সরওয়ার।

সিনিয়র সহ সভাপতি পদে কাজী আবুল মনসুর ও নাজিমুদ্দীন শ্যামল প্রার্থী হয়েছেন। সহ সভাপতি পদে মনজুর কাদের মনজু, মো. আবিদ হোসেন এবং স ম ইব্রাহীম লড়ছেন।

সাধারণ সম্পাদক পদে মো. খোরশেদ আলম, মোহাম্মদ হাসান ফেরদৌস, শুকলাল দাশ ও সালাহউদ্দিন মো. রেজা প্রতিদ্বন্দ্বীতা করছেন।

এছাড়া যুগ্ম সম্পাদক পদে ফরিদ উদ্দিন চৌধুরী ও মহসীন কাজী, অর্থ সম্পাদক পদে আলমগীর সবুজ, তাপস বড়ুয়া রুমু ও দেবদুলাল ভৌমিক, সাংস্কৃতিক সম্পাদক পদে কল্যাণ চক্রবর্তী ও শহীদুল্লাহ শাহরিয়ার, ক্রীড়া সম্পাদক পদে গোলাম মাওলা মুরাদ ও নজরুল ইসলাম প্রতিদ্বন্দ্বীতা করছেন।

অন্যদিকে মো. শওকত ওসমান, মো. শহীদুল ইসলাম ও রাশেদ মাহমুদ গ্রন্থাগার সম্পাদক, কামাল উদ্দিন খোকন, মোহাম্মদ শাহ আজম ও রোকসারুল ইসলাম সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক এবং মিন্টু চৌধুরী ও হোসাইন তৌফিক ইফতিখার প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে প্রার্থী হয়েছেন।

কার্যকরী সদস্যের চারটি পদে লড়ছেন ফারুক ইকবাল, মো. আইয়ুব আলী, মো. শামসুল ইসলাম, মোয়াজ্জেমুল হক, রতন কান্তি দেবাশীষ, শহীদ উল আলম, শামসুল হক হায়দরী, সহিদুল ইসলাম সহিদ ও হেলাল উদ্দিন চৌধুরী।

বাংলাদেশ সময়: ১১৩২ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৬

টিএইচ/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।