ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘সুন্দরের চর্চাই সামাজিক অবক্ষয় থেকে দূরে রাখবে’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৬
‘সুন্দরের চর্চাই সামাজিক অবক্ষয় থেকে দূরে রাখবে’ স্টুডেন্ট ওয়েস ক্লাবের অনুষ্ঠানে অতিথিরা

সত্য ও সুন্দরের চর্চা করলে সামাজিক অবক্ষয় থেকে দূরে থাকা যায় উল্লেখ করে চট্টগ্রাম মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ বলেছেন, ‘সাম্প্রতিককালে দেশে সামাজিক অবক্ষয় এবং জঙ্গিবাদসহ অশুভ তৎপরতা দেখে উদ্বিগ্ন হওয়ার কিছু নেই। এটি সমাজের একটি অতিক্ষুদ্র অংশের তৎপরতা। বাঙালি জানে কিভাবে সংকট থেকে উত্তরণ করতে হয়।’

চট্টগ্রাম: সত্য ও সুন্দরের চর্চা করলে সামাজিক অবক্ষয় থেকে দূরে থাকা যায় উল্লেখ করে চট্টগ্রাম মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ বলেছেন, ‘সাম্প্রতিককালে দেশে সামাজিক অবক্ষয় এবং জঙ্গিবাদসহ অশুভ তৎপরতা দেখে উদ্বিগ্ন হওয়ার কিছু নেই। এটি সমাজের একটি অতিক্ষুদ্র অংশের তৎপরতা।

বাঙালি জানে কিভাবে সংকট থেকে উত্তরণ করতে হয়। ’

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের ডিসি রোডে স্টুডেন্ট ওয়েস ক্লাবের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কখা বলেন।

ফরিদ মাহমুদ বলেন, ‘যুগে যুগে আমাদের সমাজের অগ্রজ মানুষেরা জাতির ক্রান্তিকালে সত্য, সাম্যে ও সুন্দরের বার্তা প্রচার করে গেছেন। সামাজিক অবক্ষয় রোধে পরিবারের প্রতি উদাসীন না হয়ে যত্মবান হতে হবে। সামাজিক সংগঠনগুলোকে এ ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। আমাদের তথ্য প্রযুক্তি অবাধ প্রবাহের এ যুগে জ্ঞানার্জনের জন্য ভালো দিকগুলো কাজে লাগিয়ে খারাপ বিষয়গুলো পরিহার করতে হবে। ’

সভায় সভাপতিত্ব করেন মোহাম্মদ ফাহিম। মোহাম্মদ তৌহিদের পরিচালনায় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর যুবলীগের সদস্য শেখ নাছির আহাম্মদ, নগর যুবলীগ নেতা আশরাফুল গণি, চট্টগ্রাম মহানগর যুবলীগের সদস্য দেলোয়ার হোসেন দেলু, হোসেন সরওয়ারদী, মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহেদ মুরাদ শাকু, ওয়ার্ড যুবলীগ নেতা আমিনুল ইসলাম আজাদ, দেলোয়ার হোসেন।

উপস্থিত ছিলেন মহানগর যুবলীগ নেতা জহির উদ্দিন সুমন, দেলোয়ার হোসেন সুমন, মো.জাফর, অভি দেব, ক্লাবের সাধারণ সম্পাদক মো.সুমন, যুবলীগ নেতা বিমল দাশ, মিঠুন দাশ, বিপ্লব দাশ, রিমি দে, রাশেদুল ইসলাম, শাহেদ হোসেন, উজ্জ্বল দাশ, মো. বেলাল, মো. ইরফান, মো.জিকু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১১৩৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৬

জেইউ/অাইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।