ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বন্ডের পণ্য খোলাবাজারে বিক্রি, কাভার্ড ভ্যান আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
বন্ডের পণ্য খোলাবাজারে বিক্রি, কাভার্ড ভ্যান আটক

নগরীর কোরবানিগঞ্জ এলাকা থেকে পলিপ্রোপাইলিন (পিপি) বোঝাই একটি কাভার্ড ভ্যান আটক করেছে শুল্ক গোয়েন্দা অধিদফতরের কর্মকর্তারা। বুধবার গভীর রাতে এটি আটক করা হয়।

চট্টগ্রাম: নগরীর কোরবানিগঞ্জ এলাকা থেকে পলিপ্রোপাইলিন (পিপি) বোঝাই একটি কাভার্ড ভ্যান আটক করেছে শুল্ক গোয়েন্দা অধিদফতরের কর্মকর্তারা। বুধবার গভীর রাতে এটি আটক করা হয়।

শুল্ক গোয়েন্দা কর্মকর্তাদের ধারণা, বন্ড সুবিধায় আমদানি করা পণ্য খোলাবাজারে বিক্রির উদ্দেশ্যে চালানটি নিয়ে যাওয়া হচ্ছিল।

গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা দল বুধবার সন্ধ্যায় নগরীর দুটি পয়েন্টে অবস্থান নেয়।

পণ্য বোঝাই কাভার্ড ভ্যানটি রাত ১২টার দিকে কোরবানিগঞ্জ এলাকায় আসলে গোয়েন্দা কর্মকর্তারা গতিরোধ করে পণ্য পরিবহনের স্বপক্ষে যথাযথ দলিলপত্র দেখাতে বলেন। দলিলপত্রে অসামঞ্জস্যতা দেখে ড্রাইভার এবং হেলপারকে আলাদাভাবে জিজ্ঞাসাবাদ করা হয়। তাদের বক্তব্য এবং দলিলপত্রের মধ্যে মিল না থাকায় কাভার্ড ভ্যানটি আটক করে চট্টগ্রাম কাস্টমস হাউসের নিরাপত্তা হেফাজতে রাখা হয়েছে।

যানবাহনসহ আটক পণ্যের মূল্য প্রায় ৬৮ লাখ টাকা। এ বিষয়ে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

২১ ডিসেম্বর থেকে শুরু হওয়া মাসব্যাপী এনফোর্সমেন্টের অংশ হয়ে শুল্ক গোয়েন্দা বিভাগ বিশেষ এ অভিযান পরিচালনা করছে বলে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬

এমইউ/টিসি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।