ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ইউএসবাংলার কর্মকর্তার হাতের রগ কেটে দিল ছিনতাইকারীরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
ইউএসবাংলার কর্মকর্তার হাতের রগ কেটে দিল ছিনতাইকারীরা

নগরীর অক্সিজেনের তামান্না আবাসিক এলাকায় মুনতাসির মামুন (৩০) নামে ইউএসবাংলার এক কর্মকর্তার হাতের রগ কেটে দিয়েছে ছিনতাইকারীরা। বর্তমানে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ২৬ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

চট্টগ্রাম: নগরীর অক্সিজেনের তামান্না আবাসিক এলাকায় মুনতাসির মামুন (৩০) নামে ইউএসবাংলার এক কর্মকর্তার হাতের রগ কেটে দিয়েছে ছিনতাইকারীরা। বর্তমানে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ২৬ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) ভোর ৫টায় তামান্না আবাসিক এলাকা থেকে অক্সিজেন মোড়ে আসার পথে এ ঘটনা ঘটে।

রাউজান উপজেলার ডাবুয়া গ্রামের মো. জহিরুল ইসলামের একমাত্র ছেলে মামুন।

তারা তামান্না আবাসিক এলাকায় ভাড়া বাসায় থাকেন।  

পারিবারিক সূত্রে জানা গেছে, শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএসবাংলা অফিসের কর্মকর্তা মুনতাসির মামুন। প্রতিদিন ভোর ৫টায় অক্সিজের মোড় থেকে অফিসের গাড়িতে চড়ে তিনি কর্মস্থলে যান। তামান্না আবাসিক এলাকার বাসা থেকে অক্সিজেন মোড়ে হেঁটে এসে মামুন অফিসের গাড়িতে ওঠেন।

প্রতিদিনের মতো বৃহস্পতিবার ভোরে অক্সিজেন মোড়ে আসার পথে ৫/৬ জন যুবক তাকে আটকে ধরে রাস্তার একপাশে নিয়ে যায়। পরে ছুরিকাঘাত করে মোবাইল ও টাকা পয়সা ছিনিয়ে নেয় তারা। ছুরিকাঘাতে তার হাতের রগ কেটে দিয়ে রাস্তায় ফেলে চলে যায় ছিনতাইকারীরা। পরে এলাকাবাসীরা তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যায়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জহিরুল ইসলাম বাংলানিউজকে বলেন, ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আহত মুনতাসির মামুন হাসপাতালের ২৬ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।  

বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসিন বাংলানিউজকে বলেন, ছিনতাইয়ের খবর পাওয়ার সাথে সাথে পুলিশ পাঠানো হয়েছে। ওই এলাকায় আমাদের টহল পুলিশ দায়িত্ব পালন করে। তবে আহতের পরিবার এখনো কোন লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।  

বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬

এসবি/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।