ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

গার্মেন্টস থেকে চট্টগ্রাম কাস্টমসের ৬৫ গোপন নথি উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
গার্মেন্টস থেকে চট্টগ্রাম কাস্টমসের ৬৫ গোপন নথি উদ্ধার

নগরীর নয়াবাজারে আল-আমিন মেরিটাইম ইন্টারন্যাশনাল অ্যাপারেলস ফ্যাশন নামে একটি গার্মেন্টস ফ্যাক্টরি থেকে চট্টগ্রাম কাস্টমস হাউসের ৬৫টি গোপন নথি উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দা কর্মকর্তারা।

চট্টগ্রাম: নগরীর নয়াবাজারে আল-আমিন মেরিটাইম ইন্টারন্যাশনাল অ্যাপারেলস ফ্যাশন নামে একটি গার্মেন্টস ফ্যাক্টরি থেকে চট্টগ্রাম কাস্টমস হাউসের ৬৫টি গোপন নথি উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দা কর্মকর্তারা।

বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এসব নথিপত্র উদ্ধার করা হয়।

শুল্ক গোয়েন্দা সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এই গার্মেন্টস ফ্যাক্টরিতে অভিযান চালায় শুল্ক গোয়েন্দার একটি দল।   অভিযানে প্রতিষ্ঠানের অফিস কক্ষের আসবাবপত্রের ভেতর থেকে ৬৫টি গোপন নথি উদ্ধার করা হয়।

তাৎক্ষণিকভাবে নথিগুলো পর্যালোচনা করে দেখা যায় এগুলো চট্টগ্রাম কাস্টমস হাউসের। এরমধ্যে ১১টি নথি ব্যাংক গ্যারান্টি সংক্রান্ত, ৪৩টি বিচারাধীন বিভিন্ন মামলার এবং ১২টি নথি শুল্কায়ন ও অন্যান্য সংক্রান্ত।

ব্যাংক গ্যারান্টি এবং বিচারাধীন মামলার মত স্পর্শকাতর বিষয়ক ফাইল কীভাবে একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে গেল সে বিষয়ে তদন্ত করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১১৪৩ ঘন্টা, ডিসেম্বর ২৯, ২০১৬

এমইউ/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।