ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিএনজিকে শাটল ট্রেনের ধাক্কা, দুই নারী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৬
সিএনজিকে শাটল ট্রেনের ধাক্কা, দুই নারী নিহত আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে

নগরীর মুরাদপুরে বিবিরহাট রেল ক্রসিংয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে আসা শাটল ট্রেন সিএনজিচালিত একটি অটোরিকশাকে ধাক্কা দিলে দুই নারী নিহত হয়েছেন। এ ঘটনায় অটোরিকশা আরোহী এক শিশুসহ আরও এক নারী গুরুতর আহত হয়েছেন।

চট্টগ্রাম: নগরীর মুরাদপুরে বিবিরহাট রেল ক্রসিংয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে আসা শাটল ট্রেন সিএনজিচালিত একটি অটোরিকশাকে ধাক্কা দিলে দুই নারী নিহত হয়েছেন। এ ঘটনায় অটোরিকশা আরোহী এক শিশুসহ আরও এক নারী গুরুতর আহত হয়েছেন।

বুধবার (২৮ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

ষোলশহর স্টেশনের পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাকির হোসেন বাংলানিউজকে জানান, শাটল ট্রেন সিএনজিকে ধাক্কা দিলে আনুমানিক ৫৫ থেকে ৬০ বছর বয়সী এক নারী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে আনার পর ১৭ বছর বয়সী এক তরুণীকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম বলেন, আহত দুইজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের অবস্থা আশঙ্কাজনক। আহত আয়েশা বেগম ও মনি আক্তারকে চিকিৎসা দেওয়া হচ্ছে

দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের স্নাতকোত্তরের শিক্ষার্থী শাহাদাত হোসাইন বাংলানিউজকে বলেন, ক্যাম্পাস থেকে দুপুর আড়াইটার নগরমুখী ট্রেনটি বিকেল তিনটা পাঁচ মিনিটের দিকে বিবিরহাট এলাকায় পৌঁছে। এ সময় একটি সিএনজিচালিত অটোরিকশা দ্রুত রাস্তা পার হওয়ার চেষ্টা করলে ট্রেনটি সেটিকে ধাক্কা দিয়ে অনেকদূর পর্যন্ত নিয়ে যায়। পরবর্তীতে শাটল ট্রেনের গতি কমলে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরাসহ স্থানীয়রা আহত যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭,২০১৬

টিএইচ/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।