ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

জেলা পরিষদ নির্বাচন

শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন, চলছে গণনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৬
শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন, চলছে গণনা শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন। ছবি: উজ্জ্বল ধর-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে।  বুধবার (২৮ ডিসেম্বর) সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত জেলা ও উপজেলার ১৫টি কেন্দ্রের ৩০টি বুথে ভোটগ্রহণ করা হয়। 

চট্টগ্রাম: চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে।  বুধবার (২৮ ডিসেম্বর) সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত জেলা ও উপজেলার ১৫টি কেন্দ্রের ৩০টি বুথে ভোটগ্রহণ করা হয়।

 

ভোটগ্রহণ শেষে এখন চলছে ভোটগণনার কাজ।

বিষয়টি নিশ্চিত করে রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক সামসুল আরেফিন বাংলানিউজকে জানান, কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই নগরীর একটি সহ চট্টগ্রাম জেলার ১৫টি কেন্দ্রে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে।

প্রতিটি কেন্দ্রে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থার জোরদার করা হয়েছিল।   র‌্যাব-পুলিশের পাশাপাশি বিজিবি সদস্যরা দায়িত্ব পালন করেছেন। এছাড়া প্রতিটি কেন্দ্রে ১৯ জন ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করেছেন।

ভোটগ্রহণে নিয়োজিত ছিলেন ১৫ জন প্রিজাইডিং অফিসার, ৩০ জন সহকারী প্রিজাইডিং অফিসার ও ৬০ জন পোলিং অফিসার।

চেয়ারম্যান পদে উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ সালাম, সাধারণ সদস্য পদে ৪ জন ও সংরক্ষিত সদস্য পদে ২ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। ২১ পদের মধ্যে ১৪ সদস্য পদে ৫৩ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘন্টা, ডিসেম্বর ২৮, ২০১৬

এসবি/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।