ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বুধবার দিয়াজের বাসায় আসছেন না ময়নাতদন্তকারী চিকিৎসকরা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
বুধবার দিয়াজের বাসায় আসছেন না ময়নাতদন্তকারী চিকিৎসকরা

অস্বাভাবিকভাবে মৃত্যুবরণ করা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক দিয়াজ ইরফান চৌধুরীর বাসায় বুধবার (২৮ ডিসেম্বর) মরদেহের দ্বিতীয় ময়নাতদন্ত করা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের তিন চিকিৎসক আসার কথা থাকলেও তারা এদিন আসছেন না।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: অস্বাভাবিকভাবে মৃত্যুবরণ করা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক দিয়াজ ইরফান চৌধুরীর বাসায় বুধবার (২৮ ডিসেম্বর) মরদেহের দ্বিতীয় ময়নাতদন্ত করা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের তিন চিকিৎসক আসার কথা থাকলেও তারা এদিন আসছেন না।

তারা মৃত্যুর ঘটনাস্থল অর্থাৎ দিয়াজের বাসা পরিদর্শনে আসার জন্য নতুন তারিখ দিয়েছেন ১ ডিসেম্বর।

বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করে দিয়াজের মৃত্যুর ঘটনায় হওয়া মামলার তদন্তের দায়িত্বে থাকা সিআইডির চট্টগ্রাম জোনের এএসপি অহিদুর রহমান বলেন, ‘ঢাকা মেডিকেলের ফরেনসিক মেডিসিন বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদসহ দিয়াজের ময়নাতদন্তকারী অপর দুই চিকি‍ৎসক বুধবার আসার কথা ছিল। কিন্তু মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় তারা আমাকে ফোন দিয়ে জানিয়েছেন বুধবার (২৮ ডিসেম্বর) তারা আসতে পারছেন না।

তারা ১ জানুয়ারি আসবেন বলে আমাকে জানিয়েছেন। ’

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬

টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad