ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের পাশে মোস্তফা হাকিম ফাউন্ডেশন

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের পাশে মোস্তফা হাকিম ফাউন্ডেশন অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ এলাকা ঘুরে দেখছেন এম মনজুর আলম

নগরীর উত্তর হালিশহরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়িয়েছে মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন।মঙ্গলবার দুপরে ফাউন্ডেশনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থদের মাঝে চাল ও শীত বস্ত্র বিতরণ করা হয়।

চট্টগ্রাম: নগরীর উত্তর হালিশহরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়িয়েছে মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন। মঙ্গলবার দুপরে ফাউন্ডেশনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থদের মাঝে চাল ও শীত বস্ত্র বিতরণ করা হয়।

গত ১৯ ডিসেম্বর অগ্নিকাণ্ডে উত্তর হালিশহর আব্বাস পাড়ার ১৭টি পরিবার ক্ষতিগ্রস্থ হয়। শীতের সময়ে সর্বস্ব হারিয়ে মানবেতর জীবন-যাপন করছিল পরিবারগুলো।

মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের নির্বাহি পরিচালক ও সাবেক মেয়র মো. মনজুর আলম বলেন, সামাজিক দায়বদ্ধতা ও মানবিক দিক থেকে পরিবারগুলো পাশে দাঁড়িয়েছি আমরা।

তিনি জানান, ক্ষতিগ্রস্থ ১৭ পরিবারের ঘর নির্মাণের জন্য ফাউন্ডেশনের পক্ষ থেকে ১৮ হাজার ইট দেওয়া হবে। এছাড়া পরিবারের প্রত্যেক সদস্যকে শীতবস্ত্র এবং চাল দেয়া হয়েছে।

এসময় অন্যান্যের মধ্যে স্থানীয় কাউন্সিলর আবুল হাশেন, জেসমিনা খানম, মো. মহসিন, আবদুচ ছালাম, মো. আনসার আলী, সালাউদ্দিন, মো. সেলিম প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৩৯ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad