ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিভিও পেট্রোক্যামিকেলের বার্ষিক সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
সিভিও পেট্রোক্যামিকেলের বার্ষিক সভা অনুষ্ঠিত সিভিও পেট্রোক্যামিকেলের বার্ষিক সভা অনুষ্ঠিত

সিভিও পেট্রোক্যামিকেল রিফাইনারি লিমিটেডের ৩১তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।  মঙ্গলবার নগরীর পাঁচলাইশে প্রধান কার্যালয়ে কোম্পানির চেয়ারম্যান শামসুল আলম শামীমের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম: সিভিও পেট্রোক্যামিকেল রিফাইনারি লিমিটেডের ৩১তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।  মঙ্গলবার নগরীর পাঁচলাইশে প্রধান কার্যালয়ে কোম্পানির চেয়ারম্যান শামসুল আলম শামীমের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় তালিকাভুক্ত কোম্পানিটির শেয়ারহোল্ডারদের ২০১৫-১৬ সালের জন্য ঘোষিত ২৫ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করা হয়।

এতে কোম্পানির প্রধান উপদেষ্টা সংসদ সদস্য মাঈন উদ্দিন খান বাদল, ব্যবস্থাপনা পরিচালক এ এইচ এম হাবিব উল্লাহ, পরিচালক মো. আমিন, এমরানুল হক ও মো. মহসীন সাকি, উপ-ব্যবস্থাপনা পরিচালক নিজাম উদ্দিন মাহমুদ হোসেন, সিএফও মিজানুর রহমান জাবেদ, কোম্পানি সেক্রেটারি কায়কোবাদ আহমেদসহ জ্যেষ্ঠ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভায় আরও উপস্থিত ছিলেন কোম্পানির অডিটফার্ম ‘কে এম হাসান এন্ড কোং’ এর প্রধান কর্মকর্তা আমিরুল ইসলাম।

কোম্পানির স্বতন্ত্র পরিচালক অধ্যাপক মো. হোসেন ইমাম চৌধুরী ও ক্যাপ্টেন (অঃ) হাসান সাইয়িদ মনিরুল আলম মেয়াদ শেষ হওয়ার কারণে অবসর গ্রহণ করায় মোর্শেদুল আলম কাদেরীকে নতুন স্বতন্ত্র পরিচালক হিসাবে নিয়োগ দেওয়া হয়।

সভায় কোম্পানির স্পন্সর ডিরেক্টর নুরুল আলম আনসারির অকাল মৃত্যুতে শোকপ্রস্তাব করা হয় এবং মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়।  কোম্পানির সব শেয়ারহোল্ডাদের ও পরিচালক, কর্মকর্তা ও কর্মচারীদের জন্য দোয়া চেয়ে মোনাজাত পরিচালনা করেন সিভিওর শেয়ারহোল্ডার মৌলানা মো. রেজাউল করিম।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।