ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

এমপির নাম নেই, যুবলীগের বাধায় ভিত্তিপ্রস্তর অনুষ্ঠান পণ্ড

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
এমপির নাম নেই, যুবলীগের বাধায় ভিত্তিপ্রস্তর অনুষ্ঠান পণ্ড সংসদ সদস্য সামশুল হক চৌধুরী। ছবি: ফাইল ফটো।

পটিয়ায় বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (পিডিবি) নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান পণ্ড করে দিয়েছে যুবলীগ।  ফলকে স্থানীয় সংসদ সদস্য সামশুল হক চৌধুরীর নাম না থাকায় যুবলীগ ওই অনুষ্ঠান বন্ধ করে দিয়েছে।

চট্টগ্রাম: পটিয়ায় বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (পিডিবি) নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান পণ্ড করে দিয়েছে যুবলীগ।   ফলকে স্থানীয় সংসদ সদস্য সামশুল হক চৌধুরীর নাম না থাকায় যুবলীগ ওই অনুষ্ঠান বন্ধ করে দিয়েছে।

সোমবার (২৬ ডিসেম্বর) পটিয়া পৌরসভায় এক কোটি ৮৬ লাখ টাকা ব্যয়ে পিডিবির একটি নতুন ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করার কথা ছিল।   ভিত্তিপ্রস্তর স্থাপনের কথা ছিল পিডিবির বিতরণ বিভাগের দক্ষিণাঞ্চলের প্রধান প্রকৌশলী মোহাম্মদ আজহারুল ইসলামের।

পিডিবির বিতরণ বিভাগের দক্ষিণাঞ্চলের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ মনিরুজ্জামান বাংলানিউজকে বলেন, নামফলক নিয়ে সমস্যা হয়েছে।   স্থানীয় কিছু লোক বাধা দিয়েছেন।   এজন্য ভিত্তিপ্রস্তর স্থাপনের অনুষ্ঠান বাতিল করা হয়েছে। পটিয়ায় পিডিবির নির্বাহী প্রকৌশলীর কক্ষে ঢুকে যুবলীগ নেতাদের প্রতিবাদ।  ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম 

পটিয়া পৌরসভা যুবলীগের সভাপতি নুর আলম ছিদ্দিকী বাংলানিউজকে বলেন, সকালে পিডিবি ভবনে নামফলকটি আমরা দেখতে পাই।   সেখানে পিডিবির প্রধান প্রকৌশলীর নাম লেখা ছিল।   সংসদ সদস্যের নাম না থাকায় আমরা তীব্র প্রতিবাদ জানাই।   আমাদের প্রতিবাদের মুখে তারা অনুষ্ঠান বাতিল করতে বাধ্য হয়েছে।

যুবলীগ কর্মীরা পিডিবির নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ে গিয়ে বিক্ষাভ করেছে বলেও জানিয়েছেন নুর আলম ছিদ্দিকী।

নাম প্রকাশে অনিচ্ছুক পিডিবির এক কর্মকর্তা বাংলানিউজকে বলেন, প্রধান প্রকৌশলীকে দিয়ে ভিত্তিপ্রস্তর স্থাপন এবং সংসদ সদস্যকে দিয়ে নির্মিত ভবনটি উদ্বোধনের পরিকল্পনা নেয়া হয়েছিল।   কিন্তু যুবলীগের বাধার কারণে পুরো পরিকল্পনা ভেস্তে গেছে।

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬

আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।