ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আঞ্চলিক ইজতেমা

হাটহাজারী-খাগড়াছড়ি সড়কে ‍চারদিন ভারী যান নিষিদ্ধ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
হাটহাজারী-খাগড়াছড়ি সড়কে ‍চারদিন ভারী যান নিষিদ্ধ পরিবহন মালিক-শ্রমিকদের সঙ্গে বৈঠক করছেন এসপি। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আঞ্চলিক বিশ্ব এজতেমা উপলক্ষে ২৮ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত ‍চারদিন হাটহাজারী-খাগড়াছড়ি সড়কে ভারী যানবাহন চলাচল নিষিদ্ধ ঘোষণা করেছে জেলা পুলিশ। 

চট্টগ্রাম: আঞ্চলিক বিশ্ব এজতেমা উপলক্ষে ২৮ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত ‍চারদিন হাটহাজারী-খাগড়াছড়ি সড়কে ভারী যানবাহন চলাচল নিষিদ্ধ ঘোষণা করেছে জেলা পুলিশ।  

সোমবার (২৬ ডিসেম্বর) জেলা পুলিশ সুপার নূর ই আলম মিনার সঙ্গে হাটহাজারী, ফটিকছড়ি, খাগড়াছড়ি ও বান্দরবান রুটের পরিবহন মালিক-শ্রমিকদের সঙ্গে বৈঠকে এই সিদ্ধান্ত হয়েছে।

হাটহাজারী উপজেলার চারিয়ায় ২৯ ডিসেম্বর বিশ্ব ইজতেমা শুরু হয়ে শেষ হবে ৩১ ডিসেম্বর।  

চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মুহাম্মদ রেজাউল মাসুদ বাংলানিউজকে বলেন, মুসল্লীদের যাতায়াতের সুবিধার্থে ২৮ থেকে ৩১ ডিসেম্বর সকাল ৮টা থেকে থেকে রাত ১০টা পর্যন্ত হাটহাজারী-খাগড়াছড়ি সড়কে ভারী যানবাহন আমরা চলতে দেব না।

  বিশেষত কাঠ ও ইটবোঝাই কোন ট্রাক, পণ্যবোঝাই যে কোন ভারী পরিবহন চারদিন এই সড়ক দিয়ে চলতে পারবে না।

তবে রাত ১০টা থেকে সকাল ৮টা পর্যন্ত ভারী যানবাহন চলাচলের এই বিধিনিষেধ থাকবে না বলে জানিয়েছেন রেজাউল মাসুদ।

সভায় সড়ক দুর্ঘটনা রোধে কমিউনিটি পুলিশিং জোরদারের আহ্বান জানান পুলিশ সুপার।

সভায় চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) একেএম এমরান ভূঁইয়াসহ উর্দ্ধতন কর্মকর্তা এবং পরিবহন মালিক-শ্রমিকরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬

আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।