ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘মানবকল্যাণের মাধ্যমে জনগণের আস্থা অর্জন করতে হবে’

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৬
‘মানবকল্যাণের মাধ্যমে জনগণের আস্থা অর্জন করতে হবে’

ব্ল্যাক আই নামের একটি সংগঠনের উদ্যোগে নগরীর বিভিন্ন এলাকার ভাসমান মানুষদের হাতে কম্বল তুলে দেওয়া হয়েছে।

চট্টগ্রাম: ব্ল্যাক আই নামের একটি সংগঠনের উদ্যোগে নগরীর বিভিন্ন এলাকার ভাসমান মানুষদের হাতে কম্বল তুলে দেওয়া হয়েছে।

শনিবার (২৪ ডিসেম্বর) গভীর রাতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তাদের হাতে কম্বল তুলে দেন নগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ।

এসময় ফরিদ মাহমুদ বলেন, ‘পদ-পদবী বানিয়ে যে কোনো ভাবে একটা অবস্থানে গিয়ে জনগণকে ক্ষমতা ও প্রভাব প্রতিপত্তি প্রদর্শন করার মধ্যে নেতৃত্বের স্বার্থকতা নেই। মানুষের সুখে-দুঃখে, আপদে-বিপদে পাশাপাশি থেকে মানব কল্যাণের মাধ্যমে জনগণের আস্থা অর্জন করতে হবে।

তবেই মানুষের মাঝে নেতার নেতৃত্ব প্রতিষ্ঠিত হয়।

তিনি আরও বলেন, আমাদের ত্যাগী, পরীক্ষিত, মানবিক গুণসম্পন্ন নেতাদের চিহ্নিত করে তারা যাতে সমাজে শক্তভীত গড়তে পারে সেই সহযোগীতা করতে হবে।

পরে সংগঠনের পক্ষ থেকে স্টেশন রোড, সদরঘাট, টাইগারপাস, আগ্রাবাদ, নতুন ব্রীজসহ বিভিন্ন এলাকার ভাসমান মানুষদের মাঝেও কম্বল বিতরণ করা হয়।

এসময় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন নগর যুবলীগের সদস্য শেখ নাছির আহাম্মদ, দেলোয়ার হোসেন দেলু, যুবলীগ নেতা আশরাফুল গণি, অলিউর রহমান সোহেল, আবদুল হান্নান, এস কে বশির আহমদ, দেলোয়ার হোসেন সুমন, জহির উদ্দিন সুমন, নগর ছাত্রলীগের সহ-সভাপতি নাজমুল হাসান রুমি, শহীদুল ইসলাম শহীদ, যুবনেতা ইয়াছিন ভূঁইয়া, ছাত্রনেতা আশরাফুল আলম সিদ্দিকী, মো. রুবেল, এনামুল হক, নাজমুল হক, ব্ল্যাক আই’র পরিচালক সিরাজুল হক শাহীন, তানভীর সিকদার তুনান, আরিফ হোসেন বাপ্পী, মরিয়ম রিদা, আরফিনা মুন্নি, সানজেনা রিমি, রোধেলা তাজরিন, মহুয়া মৌ, ইমতিয়াজ কবির, শাহাদাত হোসেন স্বপন, জসিম উদ্দিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৬

টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।