ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

প্রেসক্লাবের ১৫ পদে ৩৮ প্রার্থী: সভাপতি ৩, সম্পাদক ৪

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৯ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৬
প্রেসক্লাবের ১৫ পদে ৩৮ প্রার্থী: সভাপতি ৩, সম্পাদক ৪

ঐতিহ্যবাহী চট্টগ্রাম প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে কার্যনির্বাহী কমিটির ১৫ পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৩৮ জন প্রার্থী। রোববার (২৫ ডিসেম্বর) চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করেছে নির্বাচন কমিশন।

চট্টগ্রাম: ঐতিহ্যবাহী চট্টগ্রাম প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে কার্যনির্বাহী কমিটির ১৫ পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৩৮ জন প্রার্থী। রোববার (২৫ ডিসেম্বর) চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করেছে নির্বাচন কমিশন।

সভাপতি প্রার্থী হয়েছেন প্রেসক্লাবের সাবেক সভাপতি আলহাজ আলী আব্বাস, সাবেক সাধারণ সম্পাদক এজাজ ইউসুফী ও বর্তমান সভাপতি কলিম সরওয়ার।

কাজী আবুল মনসুর ও নাজিমুদ্দীন শ্যামল সিনিয়র সহসভাপতি; মনজুর কাদের মনজু, মো. আবিদ হোসেন এবং স ম ইব্রাহীম সহসভাপতি পদে লড়ছেন।

সাধারণ সম্পাদক পদে মো. খোরশেদ আলম, মোহাম্মদ হাসান ফেরদৌস, শুকলাল দাশ ও সালাহউদ্দিন মো. রেজা প্রতিদ্বন্দ্বিতা করছেন। যুগ্ম সম্পাদক পদে আছেন ফরিদ উদ্দিন চৌধুরী ও মহসীন কাজী। অর্থ সম্পাদকে লড়ছেন আলমগীর সবুজ, তাপস বড়ুয়া রুমু ও দেবদুলাল ভৌমিক। কল্যাণ চক্রবর্তী ও শহীদুল্লাহ শাহরিয়ার সাংস্কৃতিক সম্পাদক, গোলাম মাওলা মুরাদ ও নজরুল ইসলাম ক্রীড়া সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।        

মো. শওকত ওসমান, মো. শহীদুল ইসলাম ও রাশেদ মাহমুদ গ্রন্থাগার সম্পাদক; কামাল উদ্দিন খোকন, মোহাম্মদ শাহ আজম ও রোকসারুল ইসলাম সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক এবং মিন্টু চৌধুরী ও হোসাইন তৌফিক ইফতিখার প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে প্রার্থী হয়েছেন।

কার্যকরী সদস্যের চারটি পদে লড়ছেন নয়জন। তারা হলেন ফারুক ইকবাল, মো. আইয়ুব আলী, মো. শামসুল ইসলাম, মোয়াজ্জেমুল হক, রতন কান্তি দেবাশীষ, শহীদ উল আলম, শামসুল হক হায়দরী, সহিদুল ইসলাম সহিদ ও হেলাল উদ্দিন চৌধুরী।

রোববার (২৫ ডিসেম্বর) ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন উপলক্ষে নির্ব‍াচনী কমিটির সভায় প্রার্থী তালিকা চূড়ান্ত করা হয়। কমিশনার কবি ওমর কায়সারের সভাপতিত্বে প্রেসক্লাবে অনুষ্ঠিত সভায় কমিটির সদস্য জালাল উদ্দিন আহমদ চৌধুরী, জাকির হোসেন লুলু ও শেখর ত্রিপাঠি উপস্থিত ছিলেন।

জালাল উদ্দিন আহমদ চৌধুরী বাংলানিউজকে জানান, পূর্বঘোষিত তফসিল অনুযায়ী ৩১ ডিসেম্বর সকাল নয়টা থেকে বিকেল চারটা পর্যন্ত বিরতিহীন ভোটগ্রহণ করা হবে।         

বাংলাদেশ সময়: ১৪১৫  ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৬

এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।