ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নাসিক নির্বাচনে জয়

চমৎকার টিম ওয়ার্কের ফসল : নওফেল

তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৭ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৬
চমৎকার টিম ওয়ার্কের ফসল : নওফেল আইভীকে বুকে টেনে নেন প্রধানমন্ত্রী, পাশে আ’লীগ সা. স. ওবায়দুল কাদের ও পেছনে সাংগঠনিক সম্পাদক নওফেল।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর বিপুল ভোটে জয় দলের কেন্দ্রীয় কমিটি ও তৃণমূল নেতাকর্মীদের মধ্যে চমৎকার টিম ওয়ার্কের ফসল বলে উল্লেখ করেছেন আওয়ামী লীগের ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল। 

চট্টগ্রাম: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর বিপুল ভোটে জয় দলের কেন্দ্রীয় কমিটি ও তৃণমূল নেতাকর্মীদের মধ্যে চমৎকার টিম ওয়ার্কের ফসল বলে উল্লেখ করেছেন আওয়ামী লীগের ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল।  

বাংলানিউজকে তিনি জানান, দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্প্রতি কেন্দ্রীয় কমিটি গঠনে তরুণ ও প্রবীণদের সমন্বয়ে যে মেলবন্ধন তৈরি করেছেন নায়ারণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে তার ফল আমরা পেয়েছি।

  কেন্দ্রীয় কমিটির দায়িত্বপ্রাপ্ত নেতারা তৃণমূলের সঙ্গে সম্পৃক্ত হয়ে এ নির্বাচনের জন্য দিনরাত পরিশ্রম করেছেন।

ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পেয়ে দলের প্রথম নির্বাচনেই আপনি চমক দেখালেন বাংলানিউজের এরকম প্রশ্নে নওফেল বলেন, এখানে আমার একার কোন কৃতিত্ব নেই।

  এ নির্বাচনে যে বিপুল ভোটে জয় পেয়েছি তার পেছনে পুরো টিমের সফলতা রয়েছে। একে অপরের মধ্যে সমন্বয় ঘটিয়ে আমরা টিম ওয়ার্ক করেছি।   তাতে আমরা সফল হয়েছি।  নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগের সাংগঠনিক শক্তি প্রকাশ পেয়েছে।  বাবা এবিএম মহিউদ্দিন চৌধুরীসহ প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাচ্ছেন নওফেল

আগামী জাতীয় নির্বাচনেও নারায়ণগঞ্জের মতো নৌকার জয় ঘরে তুলবো বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন নওফেল।

প্রসঙ্গত, অনেকটা চমক দিয়েই আওয়ামী লীগের কার্যনিবাহী কমিটিতে ঠাঁই পেয়েছিলেন ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল।   সাংগঠনিক সম্পাদকের মতো গুরুত্বপূর্ণ পদে বসানো হয়েছিল চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এ বি এম মহিউদ্দিন চৌধুরীর পুত্র নওফেলকে। পরে বিভাগ বন্টন করা হলে নওফেলকে ঢাকা বিভাগের দায়িত্ব দেওয়া হয়।  

আর দায়িত্ব পাওয়ার একমাসের মাথায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। নাসিক নির্বাচন ঢাকা বিভাগের অধীনে হওয়ায় আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে জোর তৎপরতা শুরু করেন ব্যারিস্টার নওফেল। আওয়ামী লীগের জন্য কঠিন চ্যালেঞ্জ হয়ে আসে এ নির্বাচনটি। বিএনপি অংশ নেওয়ায় আলাদা গুরুত্ব পায় এ নির্বাচন।

প্রধানমন্ত্রীর নির্দেশনা পেয়ে প্রার্থী নির্ধারণের পর থেকে নির্বাচনের আগ মুহূর্ত পর্যন্ত অবিরাম প্রচারণায় ব্যস্ত ছিলেন নওফেল। আর দলীয় প্রার্থী আইভীর জয়ের পাশাপাশি সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব নেওয়ার প্রথম মিশনেই জয়ী হলেন ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল।

বাংলাদেশ সময়: ১৩১৭ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৬
আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।