ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নৌবাহিনীর বার্ষিক ফুটবল, টেনিস ও স্কোয়াশ প্রতিযোগিতা সম্পন্ন

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৪ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
নৌবাহিনীর বার্ষিক ফুটবল, টেনিস ও স্কোয়াশ প্রতিযোগিতা সম্পন্ন নৌবাহিনীর প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেন নৌবাহিনী প্রধান অ্যাডমিরাল নিজামউদ্দিন আহমেদ

বাংলাদেশ নৌবাহিনীর বার্ষিক ফুটবল, টেনিস ও স্কোয়াশ প্রতিযোগিতা কমান্ডার বিএন ফ্লিটের সার্বিক ব্যবস্থাপনায় বুধবার (২১ ডিসেম্বর) চট্টগ্রাম আঞ্চলিক ক্রীড়া কমপ্লেক্সে সম্পন্ন হয়েছে।

চট্টগ্রাম: বাংলাদেশ নৌবাহিনীর বার্ষিক ফুটবল, টেনিস ও স্কোয়াশ প্রতিযোগিতা কমান্ডার বিএন ফ্লিটের সার্বিক ব্যবস্থাপনায় বুধবার (২১ ডিসেম্বর) চট্টগ্রাম আঞ্চলিক ক্রীড়া কমপ্লেক্সে সম্পন্ন হয়েছে।

সমাপনী দিনে নৌবাহিনী প্রধান অ্যাডমিরাল নিজামউদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এ সময় কমান্ডার চট্টগ্রাম নৌ অঞ্চল ও স্থানীয় পদস্থ সামরিক কর্মকর্তা এবং বিপুলসংখ্যক নৌসদস্য উপস্থিত ছিলেন।

আট দিনব্যাপী নৌবাহিনীর ফুটবল প্রতিযোগিতায় বিভিন্ন জাহাজ ও ঘাঁটির নয়টি দল অংশগ্রহণ করে।

চূড়ান্ত প্রতিযোগিতায় বানৌজা ঈসাখান দল ৪-০ গোলে চ্যাম্পিয়ন এবং বানৌজা তিতুমীর দল রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করেছে।

বানৌজা ঈসাখান দলের এম আশিক এলাহী, ওডি শ্রেষ্ঠ খেলোয়াড় নির্বাচিত হন। অনুষ্ঠানে নৌবাহিনীর ২০১৪-১৫ সালের দ্বিবার্ষিক খেলাধুলায় সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী হিসেবে বানৌজা ঈসাখান দলকে ‘ক্রীড়া দক্ষতা চ্যাম্পিয়ন শিল্ড’ এবং দ্বিতীয় সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী হিসেবে বানৌজা তিতুমীর দলকে ‘ক্রীড়া দক্ষতা রানার্সআপ শিল্ড’ দেওয়া হয়। নৌবাহিনীর প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেন নৌবাহিনী প্রধান অ্যাডমিরাল নিজামউদ্দিন আহমেদ

অন্যদিকে পাঁচ দিনব্যাপী নৌবাহিনীর টেনিস ও স্কোয়াশ প্রতিযোগিতায় পাঁচটি দল অংশগ্রহণ করে। টেনিস এককের ফাইনালে কমান্ডার এসএম মেজবাহ উদ্দিন চ্যাম্পিয়ন এবং লে. কমান্ডার কেএস মাহমুদ রানার্স আপ হন।

টেনিস দ্বৈত প্রতিযোগিতার ফাইনালে কমান্ডার এমএমএইচ খান ও কমান্ডার এএম রিয়াদ চ্যাম্পিয়ন এবং কমান্ডার কেএ জামান এবং লে. কমান্ডার কাজী শাকুর মাহমুদ রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করে। অন্যদিকে স্কোয়াশ প্রতিযোগিতার ফাইনালে ক্যাপ্টেন এসএম জামিল হোসাইন চ্যাম্পিয়ন এবং কমান্ডার এমএ গনি রানার্স আপ হন।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে নৌ প্রধান নৌবাহিনীর অপারেশনাল কর্মকাণ্ডের পাশাপাশি ক্রীড়াঙ্গনে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণের জন্য খেলোয়াড় ও আয়োজকদের ভূয়সী প্রশংসা করেন। একইসাথে তিনি নতুন নতুন খেলোয়াড় তৈরি করে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে নৌবাহিনীর সুনাম বৃদ্ধির জন্য আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬

এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।