bangla news

ছাত্রলীগ সাধারণ সম্পাদক রণি কারাগারে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৫-০৮ ১২:৫৮:০২ এএম

ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রভাব বিস্তারের অভিযোগে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রণিকে দুই বছরের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। রোববার (৮ মে) সকাল ১০টায় রায়ের কপি হাটহাজারী থানায় পৌঁছার পর রণিকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে পাঠিয়ে দেওয়া হয়।

চট্টগ্রাম: ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রভাব বিস্তারের অভিযোগে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রণিকে দুই বছরের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। রোববার (৮ মে) সকাল ১০টায় রায়ের কপি হাটহাজারী থানায় পৌঁছার পর রণিকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে পাঠিয়ে দেওয়া হয়।

হাটহাজারী থানার ডিউটি অফিসার এসআই আজিজুর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার (০৭ মে) বেলা সোয়া ১২টার দিকে উপজেলার মির্জাপুর থেকে নির্বাচনে দায়িত্বরত জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হারুনুর রশিদের নেতৃত্বে অভিযান চালিয়ে রণিসহ নয়জনকে আটক করে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এ সময় রনির কাছে একটি নাইন এমএম পিস্তল, ১৫ রাউন্ড গুলি ও ২৬ হাজার টাকা পাওয়া যায়। এরপর তাদের হাটহাজারী থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

পরে ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত রণিকে ইউনিয়ন পরিষদ নির্বাচন বিধিমালা ২০১৬ এর দুটি ধারায় এক বছর করে মোট দুই বছর কারাদণ্ড দেন।

এছাড়া রণির বিরুদ্ধে হাটহাজারী থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের হয়েছে।

** চট্টগ্রাম নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রণি আটক
** ছাত্রলীগ থেকে অব্যাহতি চেয়েছেন রণি

বাংলাদেশ সময়: ১০৪৩ ঘণ্টা, মে ০৮, ২০১৬
আরডিজি/এআর/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-05-08 00:58:02