ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

গ্রামীণফোন ও মেরিডিয়ান গ্রুপের চুক্তি সই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৪ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৬
গ্রামীণফোন ও মেরিডিয়ান গ্রুপের চুক্তি সই ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: নগরীর মেরিডিয়ান হোটেলে গ্রামীণফোন লিমিটেড ও মেরিডিয়ান গ্রুপের মধ্যে গ্রামীণফোন বিজনেস সলিউশেন্স চুক্তি সম্পাদিত হয়েছে। সোমবার সম্পাদিত এ চুক্তির আওতায় মেরিডিয়ান গ্রুপ আগামী পাঁচ বছর গ্রামীণফোনের বিভিন্ন যুগোপযোগী টেলিকম সুবিধাদি সাশ্রয়ী মূল্যে তাদের দৈনন্দিন ব্যবসায়িক কাজে ব্যবহার করতে পারবে।



গ্রামীণফোন লিমিটেডের হেড অব ডিরেক্ট সেলস সাজ্জাদ আলম এবং মেরিডিয়ান গ্রুপের পরিচালক আকিব কামাল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণফোন লিমিটেডের চট্টগ্রাম সার্কেল বিজনেস হেড এম শাওন আজাদ, হেড অব রিজিওনাল বিজনেস সেলস শাকিব আলতাফ, চট্টগ্রাম বিজনেস মার্কেট হেড সিয়াম উল ইসলাম এবং মেরিডিয়ান গ্রুপের ডিজিএম (এফঅ্যান্ডএ) সিরাজুল হক (এফসিএ) সহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা।


টেলিনর গ্রুপের অঙ্গসংগঠন গ্রামীণফোন সাড়ে ৫ কোটিরও বেশি গ্রাহক নিয়ে বাংলাদেশের অগ্রণী টেলিযোগাযোগ প্রতিষ্ঠান। ১৯৯৭ সালে যাত্রা শুরু করার পর দেশব্যাপী সর্ববৃহৎ নেটওয়ার্ক ব্যবস্থা গড়ে তুলেছে গ্রামীণফোন যার মাধ্যমে দেশের ৯৯ শতাংশ মানুষ সেবা নিতে পারে। ব্র্যান্ড প্রতিজ্ঞা ‘চলো বহুদূর’ এর আওতায় গ্রামীণফোন, গ্রাহকদের জন্য সর্বোত্তম মোবাইল ডাটা, ভয়েস সেবা এবং সবার জন্য ইন্টারনেট প্রদানে প্রতিজ্ঞাবদ্ধ। গ্রামীণফোন ঢাকা ও স্টক এক্সচেঞ্জে তালিকাভুক্ত।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৬
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।