ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে ডিজিটাল মেলা ২৫ ফেব্রুয়ারি থেকে

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০২ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৬
চট্টগ্রামে ডিজিটাল মেলা ২৫ ফেব্রুয়ারি থেকে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: জেলা প্রশাসনের উদ্যোগে নগরীর এম এ আজিজ আউটার স্টেডিয়ামে ২৫ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে ডিজিটাল উদ্ভাবনী মেলা।   তিনদিন ব্যাপী এ মেলা চলবে ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত।



জেলা প্রশাসন সূত্র জানায়, সরকারের উদ্ভাবনী উদ্যোগকে জনগণের দ্বারপ্রান্তে পৌঁছে দেবার জন্য এবং বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের উদ্ভাবনকে অনুপ্রাণিত করার উদ্দেশ্যে প্রতিবছর ডিজিটাল উদ্ভাবনী মেলার আয়োজন করা হয়।

এ বছর ২৫ থেকে ২৭ ফেব্রুয়ারি তিনদিন ব্যাপী মেলার আয়োজন করা হয়েছে।
মেলায় বিভিন্ন সরকারি-বেসরকারি সেবাধর্মী প্রতিষ্ঠান, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান, বিশ্ববিদ্যালয়, ইউডিসি, অনলাইন ও আইটি বিষয়ক প্রতিষ্ঠান, প্রযুক্তিবান্ধব সকল ধরণের প্রতিষ্ঠান নিজেদের স্টল নিয়ে অংশগ্রহণ করতে পারবে।
অংশগ্রহণকারীদের মধ্য থেকে আট ক্যাটাগরিতে সেরাদের পুরস্কৃত করা হবে। মেলায় অংশগ্রহণে ইচ্ছুক প্রতিষ্ঠানকে আগামী ১৫ ফেব্রুয়ারির মধ্যে রেজিস্ট্রেশন করতে হবে বলে জানিয়েছে জেলা প্রশাসন সূত্র।

এর আগে সোমবার সকালে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে মেলার প্রস্তুতি বিষয়ক এক সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন। সভায় সরকারি বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৬
আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।