ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবিকে ৩৩ লাখ ৩৫ হাজার টাকা দিল আল আরাফাহ ব্যাংক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৬
চবিকে ৩৩ লাখ ৩৫ হাজার টাকা দিল আল আরাফাহ ব্যাংক ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে (চবি) বাস কিনতে ৩৩ লাখ ৩৫ হাজার টাকার চেক দিয়েছে আল আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড।
 
রোববার দুপুরে চবি উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরীর হাতে চেক হস্তান্তর করেন ব্যাংকের কর্মকর্তারা।


 
উপাচার্য আল আরাফাহ ইসলামী ব্যাংক কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, দেশের পাবলিক বিশ্ববিদ্যালয়গুলো সম্পূর্ণভাবে সরকারি আর্থিক মঞ্জুরির ওপর নির্ভরশীল। সরকার থেকে যে আর্থিক মঞ্জুরি পাওয়া যায় তা দিয়ে অনেক ক্ষেত্রেই ভৌত অবকাঠামো উন্নয়নসহ শিক্ষক-শিক্ষার্থীদের গবেষণাকাজে যথার্থ প্রয়োজন মেটানো সম্ভব হয় না।
এ আর্থিক সীমাবদ্ধতা নিরসনে সরকারের পৃষ্ঠপোষকতার পাশাপাশি বেসরকারি প্রতিষ্ঠানগুলোর এবং দেশের ধনাঢ্য ব্যক্তিদের সামাজিক দায়বদ্ধতা রয়েছে। এ সামাজিক দায়বদ্ধতার আলোকে আল আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড কর্তৃপক্ষ একটি বাস চবিকে উপহার হিসেবে দিয়ে আমাদের কৃতজ্ঞতার পাশে আবদ্ধ করেছন।
 
এ সময় বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য অধ্যাপক ড. সুলতান আহমেদ, বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো. আবদুল করিম, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. জাহাঙ্গীর আলম, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক ড. শংকর লাল সাহা, আলাওল হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ সফিউল আলম, পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মুস্তাফিজুর রহমান ছিদ্দিকী, আল আরাফাহ ইসলামী ব্যাংকের নির্বাহী ভাইস-প্রেসিডেন্ট ও জোনাল হেড মোহাম্মদ মুজিবুল কাদের, আল আরাফাহ ইসলামী ব্যাংকের হাটহাজারী শাখার ব্যবস্থাপক মোহাম্মদ ইসহাক ও চট্টগ্রাম জোনের কর্মকর্তা মো. আলী নেওয়াজ উপস্থিত ছিলেন।
 
বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৬
টিএইচ/এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।